Hoop VideoHoop Viral

বান্ধবীর বাবার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়লেন যুবতী, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাজারে একের পর এক অ্যাপ লঞ্চ হচ্ছে। তবে কোনো অ্যাপ উল্লু বা প্রাইম শটসের সাথে টক্কর দিতে পারছে না। এর মধ্যে কিছু অ্যাপ রয়েছে যেগুলির সাবস্ক্রিপশন নিয়ে দর্শকদের প্রচুর অভিযোগ রয়েছে। তবে প্রায় নতুন অ্যাপ ‘রাত্রি’-র সাবস্ক্রিপশন বা কন্টেন্ট প্রতি মুহূর্তে দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছে। চলতি বছরের 27 শে সেপ্টেম্বর রাত্রি অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘নাদানি’-র অফিশিয়াল ট্রেলার। কিন্তু রগরগে যৌনতা নেই। ফলে এখনও অবধি ‘নাদানি’-র ট্রেলারের ভিউ মাত্র সাড়ে তিনশো অতিক্রম করেছে।

কাহিনীর কেন্দ্রে রয়েছে দুই সমবয়সী বান্ধবী। এক বান্ধবীর নাম রুহি। সে অপর জনকে বলে, তার বাবা দারুণ বন্ধুত্বপূর্ণ। তিনি অন্য অভিভাবকদের মতো রক্ষণশীল নন। প্রকৃতপক্ষে, রুহি তার বন্ধুর বাবাকে মনে মনে কামনা করে। সে ওই ব্যক্তির সাথে অন্তরঙ্গ হয়। বান্ধবীর বাবাকে রুহি বলে, সে তাকে ভালোবাসে। কিন্তু বান্ধবীর বাবা তাকে জানায়, এটা ভালোবাসা নয়, এক ধরনের ইনফ্যাচুয়েশন। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। রুহি বলে , এটা ইনফ্যাচুয়েশন নয়, সে সত্যিই ওই ব্যক্তিকে ভালোবাসে। কিন্তু বান্ধবীর বাবা তাকে চিৎকার করে চলে যেতে বলে।

রুহি ওই ব্যক্তিকে বিয়ের প্রস্তাব দেয়। সে বান্ধবীর বাবাকে দশ দিন সময় দেয়। রুহি বলে, তাকে বিয়ে করতেই হবে। কিন্তু বন্ধ দরজার ওপার থেকে তাদের সব কথা শুনে ফেলে রুহির বান্ধবী। ওই ব্যক্তি তার মেয়ের সামনে এসে ক্ষমা চায়। একসময় মেয়েটি রুহিকে নিয়ে যায় তার শয্যাশায়ী মায়ের কাছে। রুহি জানতে পারে, তার বান্ধবীর মা কোমায় রয়েছে। কিন্তু তার স্বামীর মনে কোনো কষ্ট হয় না স্ত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে।

তাহলে কি ওই ব্যক্তির কারণেই তার স্ত্রী কোমায়? জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে ‘রাত্রি’ অ্যাপ এবং দেখতে হবে ‘নাদানি’।

Related Articles