whatsapp channel

Urfi Javed: দমকা হাওয়ায় বেসামাল, খোলামেলা পোশাকে মঞ্চের উপরে লজ্জায় পড়লেন উরফি জাভেদ

হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি জাভেদ (Urfi Javed) প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা…

Nirajana Nag

Nirajana Nag

হিন্দি টেলিভিশন তারকা হলেও উরফি জাভেদ (Urfi Javed) প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

দিনে দিনে আরোই বিগড়ে যাচ্ছে উরফির পোশাকের ধরণ। মাঝে মাঝে তিনি এমনি পোশাকে রাস্তায় বেরিয়ে পড়েন যে পথচারীরাই লজ্জায় পড়ে যান। উরফির কারণে কার্যত আমজনতার সম্মান বজায় রাখা দায় হয়ে পড়ে। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এক ছবি শিকারির অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

Urfi Javed: দমকা হাওয়ায় বেসামাল, খোলামেলা পোশাকে মঞ্চের উপরে লজ্জায় পড়লেন উরফি জাভেদ

কোনো এক ইভেন্টে গিয়েছিলেন উরফি। মেটে লাল রঙা গাউনে দেখা গিয়েছে তাঁকে। ঊর্দ্ধাঙ্গে ডিপ নেকের সঙ্গে কারুকাজ করা, সঙ্গে নিম্নাঙ্গে থাই হাই স্লিট। এমন খোলামেলা পোশাকেই দিব্যি মঞ্চে উঠে সকলের সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। দিব্যি সাবলীল ভাবেই পাপারাৎজির ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল উরফিকে।

প্রসঙ্গত, শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বলিউডে অভিষেক করতে চলেছেন উরফি জাভেদ। সূত্রের খবর মানলে, ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ সেক্স অউর ধোঁকা’ সিরিজের প্রথম ছবিটি। দীর্ঘ এক দশকেরও বেশি সময় পর মুক্তি পেতে চলেছে এর সিক্যুয়েল ছবিটি। ২০২৩ সালে এই ছবির শুটিং শুরু হয়েছিল। অবশেষে এবার মুক্তি পেতে চলেছে লাভ সেক্স অউর ধোঁকা ২ ছবিটি। এই ছবিতেই অভিনয়ের কথা রয়েছে উরফির। বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই