whatsapp channel

কাজের মেয়ের সঙ্গে গোপন সম্পর্কে লিপ্ত বাড়ির ছেলে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় নিজেদের স্থান বজায় রাখতে হাড্ডহাড্ডি লড়াইয়ে নেমেছে উল্লু ও প্রাইম শটস। বর্তমানে এমন কিছু অ্যাপের আবির্ভাব হয়েছে, যেগুলি মূলতঃ দর্শকদের কাছে নির্দিষ্ট অঙ্কের অর্থ নেওয়ার পরেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় নিজেদের স্থান বজায় রাখতে হাড্ডহাড্ডি লড়াইয়ে নেমেছে উল্লু ও প্রাইম শটস। বর্তমানে এমন কিছু অ্যাপের আবির্ভাব হয়েছে, যেগুলি মূলতঃ দর্শকদের কাছে নির্দিষ্ট অঙ্কের অর্থ নেওয়ার পরেও অ্যাপের সাবস্ক্রিপশন অ্যাকটিভ করে না। এমনকি দর্শকরা টাকাও ফেরত পান না। কিন্তু উল্লু, প্রাইম শটস বা এমএক্স প্লেয়ার এই ধরনের ঘটনা ঘটায় না। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে উল্লুতে। এগিয়ে রয়েছে প্রাইম শটসও। আগামী 5 ই সেপ্টেম্বর প্রাইম শটসে স্ট্রিম হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘শাদি’। ইতিমধ্যেই প্রাইম শটসের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

ট্রেলারের শুরুতে দেখা যায় একজন কাজের মেয়েকে দেখা যায় যে তার পরিবারে অবহেলিত। এরপরেই একটি পরিবারকে গাড়িতে বসে থাকতে দেখা যায়। পরিবারের যুবক পুত্রের বাবা ঘোষণা করেন, যতদিন তা ওই যুবকের কাকার বিয়ে হচ্ছে, ততদিন অবধি তার বিয়েও হবে না। যুবকটি বলে, যদি কাকার কোনোদিনই বিয়ে না হয়, তাহলে কি সে-ও বিয়ে করতে পারবে না! তার বাবা বলেন, তাঁর কথাই শেষ কথা। পরে যুবকটিকে তার কাকা বলে, সকলের সামনে তার বাবা বলেছেন, কাকার মধ্যে কোনো অপূর্ণতা রয়েছে। কিন্তু তা যদি সত্যি হত, তাহলে যুবকটি পৃথিবীতে থাকত না বলে জানায় কাকা।

Advertisements

চমকে ওঠে যুবকটি। তার পিতৃপরিচয় নিয়ে ধন্দে পড়ে যায় সে। অপরদিকে তার অফিসের সহকর্মীরা যুবকটির জন্য বিয়ের সম্বন্ধ নিয়ে আলোচনা করতে থাকে। এরপরেই দেখা যায়, ওই কাজের মেয়েটি যুবকের মায়ের কথায় তার ঘরের দরজা খুলে বিছানা পরিস্কার করছে। প্রথমদিকে যুবকটি মেয়েটিকে সহ্য করতে না পারলেও পরে তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে পড়ে।

Advertisements

যুবকটির মা-বাবা এই সম্পর্কের কথা জানতে পেরে যায়। তারা তাদের ছেলে ও কাজের মেয়ের উপর নজর রাখতে থাকে। কিন্তু কাজের মেয়ের সাথে বাড়ির ছেলের বিয়ে আদৌ হবে কিনা তা জানতে চোখ রাখতে হবে প্রাইম শটসে।

Advertisements

whatsapp logo
Advertisements