whatsapp channel

দুর্দান্ত হিন্দি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় খুদে, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

'কন তুঝে ইউ পেয়ার কারেগা জেসে ম্যা কারতি হু' গানটি গেয়ে তাক লাগিয়ে দিল ছোট্ট কন্যা। একেবারে নিজস্ব ভঙ্গিতে গান গেয়ে সকলকে অবাক করে দিয়েছেন এই ছোট্ট কন্যা। এমনিতেই করোনা…

Avatar

HoopHaap Digital Media

‘কন তুঝে ইউ পেয়ার কারেগা জেসে ম্যা কারতি হু’ গানটি গেয়ে তাক লাগিয়ে দিল ছোট্ট কন্যা। একেবারে নিজস্ব ভঙ্গিতে গান গেয়ে সকলকে অবাক করে দিয়েছেন এই ছোট্ট কন্যা। এমনিতেই করোনা ভাইরাসের আবহে লকডাউন থাকার জন্য বাড়ির শিশুরা বাড়িতে বসেই পড়াশোনার সাথে সাথে নিজেদের নানান প্রতিভাকে তৈরি করতে সুযোগ পেয়েছে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই দেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান প্রতিভারা খুব সহজেই বিশ্বের দরবারে এসে পৌঁছতে পারে। নতুন প্রজন্মকে নিজের প্রতিভার যোগ্য সন্মান দিতে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়া সব সময় যেমন নতুন প্রজন্মকে নতুন পথে চালিত করে না, আবার অনেক জীবনের পথে এক ধাপ সিঁড়ি উঠতে সোশ্যাল মিডিয়া একটি অন্যতম মাধ্যম এ কথা বলাই বাহুল্য।

ছোট ছোট ছেলেমেয়েদের পড়াশোনার পাশাপাশি নানান রকম এক্সট্রা কারিকুলাম অ্যাক্টিভিটিজ এ উৎসাহ দিতে হবে বাড়ির বাবা-মাকেই। কারণ এই ধরনের এক্সট্রা কারিকুলাম অ্যাক্টিভিটিজ করলে শারীরিক এবং মানসিক দুয়েরই বিকাশ। শিশু ছোট থেকে বড় হওয়ার সময় এইভাবে শারীরিক মানসিক বিকাশ হওয়া ভীষণ দরকার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media