whatsapp channel

যমজ বোনের তকমা পেয়েও প্রীতির সম্পর্কে এই জঘন্য মন্তব্য করেন রানি মুখার্জি

প্রীতি জিন্টাকে পর্দায় দেখলে কেমন লাগে? মিষ্টি, সুন্দরী, এবং অবশ্যই একজন দক্ষ অভিনেত্রী তাই না? একটা সময় রানি মুখার্জি ও প্রীতি জিন্টাকে যমজ বোন বলা হত ইন্ডাস্ট্রিতে। অবশ্য রানি একবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রীতি জিন্টাকে পর্দায় দেখলে কেমন লাগে? মিষ্টি, সুন্দরী, এবং অবশ্যই একজন দক্ষ অভিনেত্রী তাই না? একটা সময় রানি মুখার্জি ও প্রীতি জিন্টাকে যমজ বোন বলা হত ইন্ডাস্ট্রিতে। অবশ্য রানি একবার কফি উইথ করণ শোতে প্রীতি প্রসঙ্গে বলেন, “আমি মনে করি প্রীতি ও আমি দেখতে অনেকটা এক, আমাদের বডি ল্যাঙ্গুয়েজ এক এবং আমাদের অনস্ক্রিন দেখতে ভালো লাগে”। ‘I think maybe because me and Preity, we look the same, we both are the same kind of body language and all so we look great together onscreen.’

Advertisements

Advertisements

একটা সময় রানি আর প্রীতির জুটি দর্শকরা খুবই পছন্দ করেছিল। এমনকি রানি ও প্রীতির ফেসিয়াল এক্সপ্রেশন অনেকটা এক ছিল। ‘Har Dil Jo Pyar Karega’ মুভির সময় রানি ও প্রীতি একই ড্রেসে বহু ফটোশ্যুট করিয়েছিলেন, যা দেখে অনেকেই এই দুজনকে যমজ বলতে শুরু করেন।

Advertisements

Advertisements

কফি উইথ করণ শোতে রানি এই বলেছিলেন, “আমি এবং প্রীতি, আমরা একসাথে কাজ করার সময় খুব ভাল অনুভব করি, বিশেষত যখন আমরা চোরি চোরি চুপকে চুপকে এবং হার দিল জো প্যার কারেগা করি। সেই সময় থেকে প্রীতি এবং রানিকে সবসময় একসাথে রাখা হত, আমি জানি না কিসের জন্য। আমরা সেই পিয়া পিয়া একসাথে করেছি।” “We shared a great working relationship. Me and Preity, we gel very well when we work together, especially when we did Chori Chori Chupke Chupke and Har Dil Jo Pyaar Karega. That was the time when we both were starting off. Preity and Rani were always put together, I don’t know for what. We did that Piya Piya together.”

রানি ও প্রীতির শেষ দুটো ছবি ছিল ‘বীর-জারা’ ও ‘কভি আলবিদা না কেহেনা’। অবশ্য এই দুটো মুভিতে রানি ও প্রীতির জুটি সেরকম হিট না হলেও মুভি দুটি হিট ছিল। দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে সেদিন রানি এও বলেন, ” আমরা কখনোই ভালো বন্ধু নই, এবং আমরা বাইরে কোথাও একসঙ্গে যাইও না কিন্তু লোকজন তা বুঝতেই চায় না” we are not really the best of friends and we don’t go out together but no one was buying that. But that is the fact,” এখানেই শেষ নয়, সেদিন রানি এও বলেছিলেন প্রীতি প্রসঙ্গে, “প্রীতি বড্ড বেশি কথা বলে এবং সব ব্যাপারে ওঁর কথা বলা চাই” “She talks too much, has an opinion about everything”

whatsapp logo
Advertisements
Avatar