Hoop PlusHoop VideoTollywood

Arpita Mukherjee: সোহমের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করছেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গত দুই সপ্তাহ ধরে এসএসসি স্ক্যাম নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি। প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) বর্তমানে জেল হেফাজতে। পেশায় মডেল -অভিনেত্রী অর্পিতা সেলিব্রিটি হিসাবে পরিচিত ছিলেন না। তাঁর নাম জানতেন না সাধারণ মানুষ। তবে বর্তমানে তাঁর একটাই পরিচয় পার্থর ঘনিষ্ঠ বান্ধবী হিসাবে।

কিন্তু একসময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), জিৎ (Jeet)-দের সাথে একই ফিল্মে কাজ করেছেন অর্পিতা। বর্তমানে অর্পিতা অভিনীত ফিল্মগুলি নতুন করে উঠে আসছে চর্চায়। কখনও সমুদ্রের ধারে বিকিনি পরে দেখা যাচ্ছে তাঁকে। কখনও বা রোম‍্যান্টিক দৃশ্যে। তবে ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ ছিলেন অর্পিতা যদিও এখন তা অতীত। এমনকি ভাইরাল হয়েছে অর্পিতা ও সোহম চক্রবর্তী (Soham Chakraborty) অভিনীত ফিল্ম ‘জিনা : দ্য এন্ডলেস লাভ’-এর গান। ‘আগুন ছুঁয়েছে মন’ গানটিতে সোহমের সাথে রোম‍্যান্টিক দৃশ্যে দেখা যাচ্ছে তাঁকে। 2009 সালে মুক্তি পেয়েছিল ‘জিনা: দ্য এন্ডলেস লাভ’।

সম্প্রতি ‘মহানায়ক’ পুরস্কারে ভূষিত হয়েছেন সোহম। কিন্তু ‘জিনা : দ্য এন্ডলেস লাভ’-এ তাঁর সাথে অর্পিতার অত্যন্ত বাজে অভিনয় নেটিজেনদের কাছে সমালোচিত হয়েছে। অনেকে লিখেছেন, সৎ পথে থেকে পরিশ্রম করলে অর্পিতাও বর্তমানে সোহমের মতো পুরস্কারের ভাগীদার হতেন। অনেকে লিখেছেন, ‘মহানায়ক’ সোহমের সাথে ‘মহাচোর’ অর্পিতা। তার সাথে রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)-কে বলা হয়েছে ‘মহা গায়ক’।

কারণ ‘আগুন ছুঁয়েছে মন’ গানটি গেয়েছেন রূপঙ্কর অন্বেষা দত্তগুপ্ত (Anwesha Duttagupta)। ‘জিনা : দ্য এন্ডলেস লাভ’ ফিল্মটি পরিচালনা করেছেন সঙ্ঘমিত্রা (Sanghamitra)। এই ফিল্মে সোহম ও অর্পিতা ছাড়াও অভিনয় করেছেন আম্রপালি ভট্টাচার্য (Amrapali Bhattacharya), রাজেশ মুখোপাধ্যায় (Rajesh Mukherjee), স্বর্ণকমল দত্ত (Swarnakamal Dutta) প্রমুখ।

whatsapp logo