whatsapp channel

রাজকীয় আয়োজনে বিয়ে সারলেন জনপ্রিয় জুটি নীল-তৃণা, রইলো বিয়ের সম্পূর্ণ অ্যালবাম

টলিউডের এদের প্রেম কাহিনী এখন রাজকীয় প্রেম কাহিনি হয়ে উঠেছে। এরা আর কেউ নন নীল তৃণা। হিন্দী সিনেমার মতো এদের বিয়ের মাহল রূপকথার মত সেজে উঠেছে। কখনো এক প্রেমে ফুটে…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের এদের প্রেম কাহিনী এখন রাজকীয় প্রেম কাহিনি হয়ে উঠেছে। এরা আর কেউ নন নীল তৃণা। হিন্দী সিনেমার মতো এদের বিয়ের মাহল রূপকথার মত সেজে উঠেছে। কখনো এক প্রেমে ফুটে উঠছে প্রেম কাহিনির ঝলক, কখনো আবার একই ফ্রেমে ধরা পড়ছে টলিউডের পারফেক্ট জুটি তৃণা নীল এর রোমান্টিক সিকুয়েন্স। আগেই এনগেজমেন্ট আর সঙ্গীতের অনুষ্ঠান হয়েছে বেশ জমজমাট ভাবে। বিয়েও হল রাজকীয় ভাবে। তৃনীলের বিয়ের স্মৃতি একনজরে দেখে নেওয়া যাক।

বিয়ের আগের রাতে ছিল তৃণার সঙ্গীত অনুষ্ঠান। বিয়ের আগের রাতে বুধবার ঘরোয়া মেহেন্দির অনুষ্ঠান হয়েছিল নাচে গানে মজা আর প্রেমে জমজমাটি। এই দিন তৃণা নীলের নামে হাতের কনুই অব্দি মেহেন্দিতে রাঙালেন। নীল ও কিছু কম নন। তৃণাকে ভালোবেসে মেহেন্দি দিয়ে বাঁ হাতে লিখলেন তৃণার নাম আর ডান হাতে ‘আই লাভ ইউ’। আর দুজনেতর ভালোবাসারে আরো বেশি করে গাড় হয় মেহেন্দীর রঙ। আর এই ছবি নীল তৃণা দুজনেই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের দিন সকালে ছিল নীল তৃণার গায়ে হলুদের অনুষ্ঠান। সকালে হলুদ-সোনালি লেহেঙ্গায় সাজলেন তৃণা। সঙ্গে ফুলের সাজ সাথে হাতে সোনার শাখা পলা। আর নীল ও গায়ে হলুদের অনুষ্ঠানে তৃণার পোশাকের সঙ্গে মিলিয়ে নীলও পরেছিলেন হলুদ পাঞ্জাবি, সঙ্গে জড়ির কাজের জহর কোট। নীলের ছোঁয়ানো হলুদ তৃণা লাগালেন।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

বিয়ের সন্ধ্যেতে নীল লাল-সাদা ধূতি পাঞ্জাবিতে সেজে মস্ত এক হুডখোলা গাড়িতে করে বরকর্তার সঙ্গে বিয়ে করতে এলেন নীল ভট্টাচার্য। রিল ও রিয়েল দুই পরিবারকে পাশে নিয়ে এলেন তৃণার অন্দরে বিয়ে করতে। গাড়ি থেকে নেমে নৌকা করেআনন্দে নাচতে নাচতে অনুষ্ঠান স্থলে ঢুকলেন অভিনেতা। মঞ্চে ওঠার আগে ফাটানো হল আতসবাজিও। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো হিন্দী গান।

এই দিন সাবেক বাঙালি কনের সাজে সেজেছিলেন তৃণা। লাল বেনারসি, কপালে চন্দন, সোনার গয়নায় রাজরানীর সাজে তৃণা। এরপর শুরু হল আশীর্বাদ। এরপর বরণ পর্ব সারার পর শুরু হল এদের বিয়ের প্রথম ধাপ রেজিস্ট্রি পর্ব। নীল ও তৃণার মাঝে একটি কালো চাদর টাঙিয়ে হল আইনি বিয়ে। আইনি বিয়ে সারার পর বিয়ের মূল রীতিগুলি।

পান পাতায় মুখ ঢেকে পিঁড়িতে বসে তৃণা এলেন মণ্ডপে। নীলের চারপাশে সাত বার ঘোরানো হল তৃণাকে তারপর হল শুভদৃষ্টি। পিঁড়িতে বসে তৃণা বেশ ভয় পেয়েছিল। এর মধ্যেই মালা বদল পর্ব শেষ হল। ফের মন্ত্র পড়লেন পুরোহিত। বর-কনের হাতে হাত, চলতে থাকল বিয়ে রীতি। পরিবারের উপস্থিতিতে অগ্নিসাক্ষী করে সাতপাকে ঘুরে হল সিদুঁরদান পর্ব। এরপর মন্ত্র উচ্চারণে বিয়ে সম্পন্ন হল। রুপকথার গল্পের মতো ১০ বছরের প্রেমের পরিণতি হল।

বিয়ের পর হাসি মজাতে বন্ধুদের সাথে সেলফিতে কাটলো। বিয়ের পর্ব শেষ হতেই খাওয়া দাওয়া সেরে রাতে বসেছিল বাসর রাতেবজমাটি গানের আড্ডা। বাসর রাতে নিজের ভালোবাসার মানুষের জন্য নীল হিন্দী গান ধরলেন ‘তু জানে না’। এরপরেই আরও একটা রোম্যান্টিক নাম্বার ‘তু বস দে দে মেরা সাথ’। সিঁদুর রাঙা কপালে স্বামীর সঙ্গে দিতে গানে গলা মেলালেন তৃণাও। এরপরের দিন চোখের জলে নিজের বাপের বাড়ি থেকে নীলের হাত ধরে নতুন জীবনে প্রবেশ করলেন তৃণা। তৃনীলের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media