Hoop PlusTollywood

Raj-Yuvaan: মাত্র দুই বছর বয়সে খেলাধুলোতেও বাজিমাত ছোট্ট ইউভানের, ভিডিও শেয়ার করলেন রাজ

ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan)। পৃথিবীর বুকে দুটি বছর পূর্ণ করে ফেলেছে সে। ইতিমধ্যেই তার হাতেখড়ি হয়ে গিয়েছে। তাকে প্লে স্কুলেও ভর্তি করে দেওয়া হয়েছে। তবে আপাতত ইউভানের পড়াশোনার চাপ একটু কম। তাই সে মন দিয়েছে খেলায়। সম্প্রতি শীতের রোদে তাকে পাওয়া গেল একদম অন্য মুডে।

শীত পড়ুক না পড়ুক, রাগবি খেলতেই হবে। তবে তা নিজের মতো করে। আরবানার মাঠে খেলতে খেলতে বোধ হয় ইউভান এগুলোই ভাবছিল। তার পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও গ্রে রঙের জগার্স। রাগবির বল নিয়ে সবুজ মাঠে নিজের মতো করে খেলতে ব্যস্ত সে। উল্টে পড়ে গেলেও নিজেই আবার উঠে দাঁড়িয়েছে ইউভান। ভিডিওটি শেয়ার করে রাজ লিখেছেন, ইউভানের এনার্জির কথা। এর আগে ইউভানের আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী। সেই ভিডিওতে ইউভানকে দেখা গিয়েছিল আধো আধো বুলিতে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ বলতে। ইউভানের খেলার ভিডিওর নিচে কমেন্ট করে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) লিখেছেন, অভিভাবকদের এনার্জিও বাড়িয়ে দেওয়ার চেষ্টা। এর সাথেই তিনি জুড়েছেন হার্ট ইমোজি।

2020 সালে করোনাকালে ইউভানের জন্ম হয়েছিল। তার আগে রাজের পরিবার কঠিন সময়ের সম্মুখীন হয়েছিলেন। পিতৃহারা হয়েছিলেন রাজ। প্রথমে করোনায় আক্রান্ত হয়ে ও পরে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় রাজের বাবার। পরিবারের সদস্যরাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে শুভশ্রী সুস্থ ছিলেন। ইউভানের জন্মের পর সকলেই আঁকড়ে ধরেন তাকে।

ইউভানের জন্মের পর থেকেই তার বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রাজ ও শুভশ্রী। এর ফলে কটাক্ষের শিকার হয়েছেন তাঁরা। তবে রাজ জানিয়েছেন, তাঁরা দুজনেই মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন। ফলে শুধুমাত্র ছেলের জীবনের মুহূর্তগুলি তাঁরা ক্যামেরাবন্দি করে রাখতে চান।

whatsapp logo