whatsapp channel

Ena Saha: লাল রাতপোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন এনা সাহা, একা থাকলে তবেই দেখুন

এনা সাহা (Ena Saha) -কে গত বছর যথেষ্ট বডি শেমিং-এর শিকার হতে হয়েছিল। কারণ স্থূল হয়ে গিয়েছিলেন তিনি। এরপরেই ওয়ার্কআউট শুরু করেন তিনি। নিয়মিত ওয়ার্কআউট ও ব্যালেন্সড ডায়েটের মাধ্যমে নিজেকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এনা সাহা (Ena Saha) -কে গত বছর যথেষ্ট বডি শেমিং-এর শিকার হতে হয়েছিল। কারণ স্থূল হয়ে গিয়েছিলেন তিনি। এরপরেই ওয়ার্কআউট শুরু করেন তিনি। নিয়মিত ওয়ার্কআউট ও ব্যালেন্সড ডায়েটের মাধ্যমে নিজেকে শেপে ফিরিয়ে এনেছেন এনা। একসময় শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে এনার আত্মপ্রকাশ ঘটেছিল। একাধিক ধারাবাহিক ও ফিল্মে অভিনয় করেছেন তিনি। বর্তমানে নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে তাঁর। নিজের প্রযোজনায় নির্মিত ফিল্মে অভিনয় করতে দেখা যায় এনাকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। মঙ্গলবার সকালে নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন এনা।

Advertisements

এনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল লাল রঙের রাতপোশাক। রাতপোশাকটি স্লিভলেস। এটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ। বডিকন রাতপোশাকের উপরে রয়েছে লাল রঙের নাইট গাউন। ফুলস্লিভ গাউনের শোল্ডারে ও স্লিভে রয়েছে নেটের ডিটেলিং। রাতপোশাকটি সাটিনের। শর্ট রাতপোশাকের কাঁধ থেকে নাইট গাউন কিছুটা নামিয়ে কখনও ছবি তুলেছেন এনা। কখনও তিনি বসে রয়েছেন ব্যালকনির রেলিং-এ। উন্মুক্ত রয়েছে এনার মসৃণ পা। কখনও তিনি সিডাক্টিভ। খোলা রয়েছে এনার চুল। চুলে রয়েছে হালকা কার্ল। হালকা মেকআপ করেছেন এনা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও হালকা আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রেঙেছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। গলায় মুক্তোর পেনডেন্ট পরেছেন এনা।

Advertisements

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে এনা লিখেছেন, চারিদিকে লাল আভা দেখছেন তিনি। এনার অনুরাগীদের প্রশংসায় ভরেছে তাঁর ছবির কমেন্ট সেকশন।

Advertisements

গত বছর রিলিজ করেছিল এনা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত ফিল্ম ‘চিনেবাদাম’। এনার প্রযোজনায় তৈরি এই ফিল্ম বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। তবে এই ফিল্মের প্রোমোশনের সময় এনার সাথে যশের সমস্যার সূত্রপাত ঘটে। ফলে আটকে রয়েছে এনার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র পোস্ট প্রোডাকশন। ফিল্মে অভিনয় করেছেন যশ। তবে চলতি বছরের শেষে মুক্তি পাবে এনার প্রযোজনায় তৈরি ফিল্ম ‘ডাক্তারকাকু’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo
Advertisements