BollywoodHoop PlusRegional

Vijay-Rashmika: প্রেম করছেন দক্ষিণী জুটি বিজয়-রশ্মিকা! রইল কিছু লিখিত প্রমাণ

দক্ষিণী সিনেমার অন্যতম সেন্সেশন রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবরাকোন্ডার প্রেমের গুঞ্জন আজ নতুন নয়। একসাথে জিমে যাওয়া থেকে শুরু করে ডিনার ডেটে যাওয়া পর্যন্ত, এই জুটিকে প্রায়শই জনসমক্ষে দেখা যায়। যদিও রশ্মিকা বা বিজয় দেবরাকোন্ডা কেউই প্রকাশ্যে তাঁদের সম্পর্কের বিষয়ে কোনো মুখ খোলেননি। তাঁদের ভক্তরা অবশ্য অল্পবিস্তর নিশ্চিত যে এই দম্পতি কিছুদিন ধরেই একে অপরকে ডেট করে চলেছেন।

এই দুই দক্ষিণী স্টারের ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও, তাঁরা একসাথে সময় কাটাতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেন না। দুজনে গোয়ায় নতুন বছর পালনও করেছেন। সেখানকারই রেস্তোরাঁয় উপস্থিত ওই লাভ বার্ডস-এর ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। যেহেতু রশ্মিকা এবং বিজয় দেবেরকোন্ডা হিন্দিতে তাদের প্রজেক্ট নিয়ে ব্যস্ত, এই জুটিকে প্রায়ই মুম্বাইতে একসাথে দেখা যায়। তাঁদের একাধিক ডিনার এবং লাঞ্চ ডেটে পাপারাজ্জিদের চোখ এড়াইনি বিষয়টি।

শোনা যায়, ‘গীত গোবিন্দম’এর জন্য জুটি বাঁধার পর থেকেই রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরাকোন্ডার মধ্যে বন্ধুত্বটা বেশ দৃঢ়। এই জুটি পরিচালক ভারত কাম্মার ‘ডিয়ার কমরেড’এও কাঁপিয়ে দিয়েছিলেন সিনে-বিশ্বকে। এই ছবিটি দর্শকের সাথে সাথে তাঁদেরও বেশ কাছের। রশ্মিকা বিজয় দেবেরকোন্ডার পারিবারিক অনুষ্ঠানেও অংশ নেন। ‘অর্জুন রেড্ডি’ অভিনেতার মায়ের সাথেও রশ্মিকার বন্ধন বেশ বিশেষ।

বর্তমানে যদিও রশ্মিকা মন্দানা আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ নামে খ্যাত। কিছুদিনের মধ্যেই তাঁর বলিউডে অভিষেক সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি ‘মিশন মজনু’র নায়িকা হয়ে। বিজয় এদিকে পরিচালক পুরী জগন্নাথের ‘লাইগার’এর শুটিং নিয়ে ব্যস্ত। ছবিটি ২৫ আগস্ট, ২০২২ সালেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তারপরই অন্য একটি ছবির জন্য পরিচালক সুকুমারের সাথে হাত মেলাবেন অভিনেতা। তবে কিছুসময়ের মধ্যে রশ্মিকা মন্দানার নাম আবারও জুড়তে চলেছে বিজয় দেবরাকোন্ডার সাথে! এমনটাই আশা রেখেছেন বিজয়রশ্মি অনুগামীরা।

whatsapp logo