whatsapp channel

কার মতো দেখতে হয়েছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান! ফাঁস করলেন অভিনেত্রীর বাবা

২০২১ সালে ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে।দ্বিতীয় পুত্র সন্তানের মা বাবা হলেন আর দাদা হলেন ছোট্ট তৈমুর আলি খান। রবিবার সকাল ৯টার সময় মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি নার্সিংহোমে জন্ম দেন অভিনেত্রী।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২১ সালে ফের খুশির হাওয়া পতৌদি পরিবারে।দ্বিতীয় পুত্র সন্তানের মা বাবা হলেন আর দাদা হলেন ছোট্ট তৈমুর আলি খান। রবিবার সকাল ৯টার সময় মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি নার্সিংহোমে জন্ম দেন অভিনেত্রী। গতকালই নিজের বেবি বাম্প নিয়ে ডেলিভারির জন্য ভর্তি হন অভিনেত্রী। গতকালই তাঁকে দেখতে গিয়েছিলেন পরিবারের সদস্যারা। এরপর থেকে শুরু হয় কাউন্টডাউন। এরপর রবিবার সুখবর আসতে সকালেই বাবা রণধীর কপুর জানিয়েছেন, মা ও সন্তান দু-জনেই এখন সুস্থ রয়েছেন। ভাইকে পেয়ে খুশিতে আত্মহারা বড় দাদা তৈমুর আলি খান।

Advertisements

তৈমুর আর ছোট নেই। এবার বড় দাদা সে। রবিবার ভাইকে পেয়ে আর বাড়িতে মন টেকেনি বড় দাদার তাই তো মাস্ক পড়েই আর স্নিকার্ট পায়ে গটগটিয়ে হাসপাতালের ভিতরে চলে গেল তৈমুর। করোনার বিধিনিষেধ না মেনেই ভাইকে নিয়ে খেলতে বেশ ব্যস্ত৷ অন্যদিকে তৈমুর এখন পুরোপুরি প্রস্তুত বাইরের সকলে র থেকে বাঁচানোর জন্য৷ অন্যদিকে নবজাতককে দেখভালের জন্য আদিপুরুষ সিনেমার শ্যুটং চলাকালীন পিতৃত্বকালীন ছুটি নিয়ে আছেন। স্ত্রী আর দুই সন্তানকে সময় দিতে বেশ ব্যস্ত সইফ।

Advertisements

করিনা আর সইফের দ্বিতীয় সন্তান জন্মেছে একদিন পেরিয়ে গিয়েছে। তৈমুরের মতো এই সেলেব সন্তানকে একঝলক দেখার জন্য উদগ্রীব সকলে। এর মাঝেই রবিবার করিনা পুত্রের জন্মের পর সকলের এটাই জানতে চেয়েছে, এই সেলেব জুটির ছেলে আদপে কার মতো দেখতে। এবার নাতিকে নিয়ে মুখ খুললেন রণধীর কাপুর। তিনি বললেন, জন্মের পর সব বাচ্চাকেই তাঁর একরকম মনে হয়। তবে তাঁর এই নাতিকে বাবা, মায়ের মতো দেখতে একদমই হয়নি। বিরং তার বট দাদা তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা শুরু করছে।

Advertisements

প্রসঙ্গত, চার বছর আগে তৈমুরের যখন জন্ম হয় তখন তৈমুর জন্মের সাথে সাথে বড় সেলব্রেটি হয়ে ওঠে। তৈমুরের নানান মুহূর্ত বরাবর ভাইরাল হয়। কিন্তু করিনার দ্বিতীয় সন্তানের ছবি একেবারে এখনো প্রকাশ্যে কেউ আনেনি। অবশ্য এই সন্তানের জন্মের আগে সইফিনা ঠিক করেছিলেন এদের সন্তান বড় হোক ক্যামেরার আড়ালে। তাহলে কি সত্যিই কি এই সেলেব সন্তান পাপারিৎজের আড়ালে বড় হবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media