whatsapp channel

পুজোর মরশুমে প্রিয়জনকে হারিয়ে এই কঠিন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী কাজল

বলিউডের বাঙালি-অভিনেত্রী কাজল কাজল। কিন্তু দুর্গা পুজোর আগে তিনি একটি সংবাদমাধ্যমে জানান, কাজল দুর্গা পুজোর উৎসবে কোনো কাজে এবার সামিল থাকবেননা। কিন্তু কেন এই সিদ্ধান্ত নিলেন? আসল কারণ হল, সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের বাঙালি-অভিনেত্রী কাজল কাজল। কিন্তু দুর্গা পুজোর আগে তিনি একটি সংবাদমাধ্যমে জানান, কাজল দুর্গা পুজোর উৎসবে কোনো কাজে এবার সামিল থাকবেননা। কিন্তু কেন এই সিদ্ধান্ত নিলেন?

আসল কারণ হল, সম্প্রতি ৫অক্টোবর অজয় দেবগণের ভাই অনীল দেবগণ প্র‍য়াত হয়েছেন। পরিবারের প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়েছেন গোটা দেবগণ পরিবার। মঙ্গলবার অজয় দেবগণ নিজের তুতো ভাইয়ের মৃত্যুর খবর টুইট করে জানান। টুইটে অজয় নিজের ভক্তদের কাছে অনুরোধ করন, যে সবাই তাঁর ভাইয়ের আত্মার শান্তি কামনা করেন। করোনা আবহের জন্য বাড়িতে প্রার্থনার কোনো ব্যবস্থা করা হয়নি। এই সংবাদ প্রকাশ্যে আসতেই সকলেই অজয় দেবগণকে সমবেদনা জানিয়েছেন।

এবার বাংলার তনয়া কাজল জানালেন, দেওরের মৃত্যুতে গোটা পরিবার শোকচ্ছন্ন, তাই পুজোর আনন্দে মেতে ওঠার মতো ত মানসিকতা কারোর নেই। আরো বললেন, মা দুর্গা তাঁদের সঙ্গে সর্বদা রয়েছেন, এবং এই সময়ে মায়ের আর্শীবাদ আরও বেশি করে প্রয়োজন।

প্রসঙ্গত, অজয় দেবগন এবং কাজলকে সর্বশেষ ‘তানহাজি: দ্য আনসং ওয়ারিয়ার’ সিনেমায় শেষ দেখা গিয়েছিল। কাজলের পরবর্তী সিনেমা হল ‘রেণুকা শাহানের ত্রিভাঙ্গা’, যেটি ডিজিটাল প্ল্যাটফর্মে রিলিজ করবে। অন্যদিকে, অজয়কে পরের দু’টি ছবিতে দেখা যাবে – ‘মাইদান’, ‘সূর্যবংশী’,এবং’ ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media