whatsapp channel

Ranbir-Alia: মা হতে চলেছেন আলিয়া, কাকু হতে নারাজ রণবীর

খুব শীঘ্রই বাবা ডাক শুনতে চলেছেন বলিউডের কিউট চকলেট বয় রণবীর কাপুর ( Ranbir Kapoor)। চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন ভাট কন্যা আলিয়া ভাটকে। সেই রেশ কাটতে না কাটতেই ফের…

Avatar

খুব শীঘ্রই বাবা ডাক শুনতে চলেছেন বলিউডের কিউট চকলেট বয় রণবীর কাপুর ( Ranbir Kapoor)। চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন ভাট কন্যা আলিয়া ভাটকে। সেই রেশ কাটতে না কাটতেই ফের খুশির খবর এলো রালিয়া জুটির তরফ থেকে। মা হতে চলেছেন রণবীর ঘরণী আলিয়া ( Alia Bhatt)।

রণবীরের বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই তার পুরোনো সম্পর্কের সাক্ষাৎকার এবং ভিডিও ফের ভাইরাল হতে শুরু করে। একটা সময় দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠ সম্পর্ক রেখেছিলেন রণবীর। এমনকি দীপিকা এও জানিয়েছিলেন যে রণবীর এককথায় বহুগামী। বর্তমানে রণবীরের দুই প্রাক্তন বিবাহিতা। সদ্য নিজেও বিয়ে করলেন। এখন বাবা হওয়ার খবর ছড়িয়ে দিয়ে বুঝিয়ে দিলেন তিনি হলেন জাতে মাতাল তালে ঠিক।

বাবা হওয়ার আনন্দে অনেক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রণবীর। সেই সাক্ষাৎকার থেকে জানা যায় যে অভিনেতা বাবা হতে চান তবে কাকু নয়। কে তাকে কাকু বলে ডাকুক একেবারে পছন্দ নয়। কোনরকম কাকা, মামা ডাক তিনি শুনতে পছন্দ করেন না। অথচ রণবীর তার ভাগ্নিদের খুবই ভালোবাসেন। বহুবার ভাগ্নি, দিদি, বোনদের সঙ্গে ছবি পোস্ট করেছেন।

রণবীর নিজেই নিজের নামকরণ করেছেন। কেউ যাতে তাকে কাকু বলে না ডাকে সেইজন্য নিজের নাম রেখেছেন RK অর্থাৎ রণবীর কাপুর। ঠিক এভাবেই নিজেকে cool uncle-এর তকমা দেন রণবীর কাপুর।

whatsapp logo