Hoop PlusTollywood

Yuvaan: ছোট হলেও দাপুটে ‘রাজপুত্তুর’, চোখ পাকিয়ে কাকে শাসন করছে খুদে ইউভান!

কয়েকদিন আগেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র পুত্রসন্তান ইউভান (Yuvaan)-এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছিল, শুভশ্রীর কথা অনুযায়ী, হাসি নকল করে দেখাচ্ছে ইউভান। কিন্তু এবার ইউভানকে দেখা গেল তার সারমেয়-দাদা জিলাটো (Zillato)-র খাবারের তদারকি করতে।

জিলাটো প্রায় সবসময়ই ইউভানকে ঘিরে থাকে। এর আগে ইউভানের হাসির অনুকরণের ভিডিওয় ফ্রেমে ঢুকে গিয়েছিল সে। এবার ইউভান ব্যস্ত হয়ে পড়ল জিলাটোকে খাওয়াতে। হাতের ইশারায় সে অনেক কষ্টে জিলাটোকে বুঝিয়েছে, কিভাবে খাবার খেতে হয়। তবে একসময় ধৈর্য হারিয়ে বকেছে চারপেয়ে দাদাকে। জিলাটো খাওয়া শুরু করতেই নিশ্চিন্ত হয়ে ইউভান শুভশ্রীকে ‘মাম’ বলে ডেকে জানিয়েছে, জিলাটোর খাওয়া শুরুর কথা। শুভশ্রী ইউভানকে তার প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

রাজের সঙ্গে বিয়ের আগে থেকেই চিহুয়াহুয়া প্রজাতির সারমেয় জিলাটো শুভশ্রীর সর্বক্ষণের সঙ্গী। বিয়ের পর শুভশ্রীর সঙ্গে সে-ও এসেছে আরবানায়। শুভশ্রী যখন প্রথমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন, তখন জিলাটো তাঁকে ছেড়ে যেতে চায়নি। শুভশ্রীর আইসোলেশন রুমে তাকেও দেখা যেত। ইউভান আসার পর তাকে দেখাশোনার দায়িত্ব নিজের মতো করেই পালন করে জিলাটো। আসলে সারমেয়র মতো বন্ধু আর কে আছে!

অপরদিকে শুভশ্রী অভিনীত ‘ডঃ বক্সী’ রিলিজের পথে। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (Parambrata Chatterjee)। এছাড়াও মুক্তি পাবে রাজ পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে প্রথমবার শুভশ্রীকে ডি গ্ল‍্যাম লুকে দেখা যাবে।