Hoop PlusTollywood

Nusrat Jahan: ছাইরঙা ওয়ানপিসে স্পষ্ট বক্ষবিভাজিকা, নেটপাড়ায় উষ্ণতা ঢেলে দিলেন নুসরত জাহান

টলি পর্দা থেকে রাজনীতির মঞ্চ, সবেতেই বেশ ‘হিট’ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। জীবনের প্রতিটা মুহূর্ত যেমন অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ছাড়েন না, তেমনই মাঝে মাঝে নানা বোল্ড লুকে ধরা দেওয়াটা তার অভ্যেস। কখনো হট ওয়েস্টার্ন অবতারে, কখনো আবার ট্র্যাডিশনাল লুকে সামনে আসেন নুসরত। অন্যান্য বং বিউটির মতো তিনিও অনুরাগীদের হৃদয়ে বারবার ঝড় তোলেন। যখনই সুন্দর করে সেজেগুজে তিনি প্রকাশ্যে আসেন, তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় হয়ে যায় অনুরাগীদের।

এবারও তাই হল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিলস প্রকাশ করেছেন অভিনেত্রী নুসরত জাহান। যেখানে এক নয়, একাধিক পোশাকে, একাধিক অবতারে সামনে এলেন অভিনেত্রী। রিলসে দু রকমের পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। প্রথমেই তিনি সামনে এসেছেন খাঁকি ক্রপ-টপ, সঙ্গে শ্যাপ-গ্রিন রংয়ের ট্রাউজার, কোমরে রয়েছে ওয়েস্টার্ন কোমরবন্ধনী। সঙ্গে স্ট্রেট করা চুলে যেন অন্যরকম সৌন্দর্য ঠিকরে বেরিয়ে আসছে অভিনেত্রীর চেহারা থেকে। তবে আসল চমক পরের পোশাকে। একই রিলস-এ নুসরতকে আবার দেখা গেছে গর্জাস ছাই রংয়ের ট্রান্সপারেন্ট শর্ট ওয়ানপিসে। সঙ্গে মানানসই জুয়েলারি এবং হালকা লিপস্টিক। আর এই পোশাক ঘুম কেড়েছে অনুরাগীদের। তবে সবথেকে গুরুত্বপূর্ণ পোস্টের ক্যাপশন; যেখানে নুসরত লিখেছেন ‘আনহোলি’ অর্থাৎ ‘অপবিত্র’।

পোস্টের মন্তব্যে অনেকেই অভিনেত্রীর রূপে ঘায়েল হওয়ার কথা স্বীকার করেছেন। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ইমোজিতে। ভিডিও দেখে কেউ মন্তব্য করেছেন, “তোমার এই রূপে ফিদা হয়ে গেছি”; কেউ আবার লিখেছেন, “আসন্ন মিস উইনিভার্স”; কেউ আবার তার ঠোঁটের প্রশংসা করে মন্তব্য করেছেন, “এরকম ঠোঁট কমই দেখা যায়”। তবে কেউ কেউ ছুঁড়েছেন নানা তির্যক মন্তব্যও। এক অনুরাগী লিখেছেন, “আরেকটু হরলিক্স খাও”।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

প্রসঙ্গত, বিতর্ক তাঁকে ঘিরে থাকে। তবু ট্রোলকে পাত্তা দিতে নারাজ তিনি অর্থাৎ বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তাই সবকিছুকে বেপাত্তা করে একইভাবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা