whatsapp channel

Oindrila Saha: ফ্যাশন মুডে ‘মিঠাই’-এর ‘নিপা’, সৌন্দর্যে টেক্কা দিচ্ছেন সিনেমার অভিনেত্রীদের

'ঐন্দ্রিলাকে দেখে পুুরো ছোট্ট ঐশ্বর্য লাগছে’, একদিন এমনটা বলেছিলেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই সময় 'ডান্স বাংলা ডান্স জুনিয়ার' দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মিঠাই এর ছোট্ট মিষ্টি ননদ। এই মুহূর্তে,…

Avatar

‘ঐন্দ্রিলাকে দেখে পুুরো ছোট্ট ঐশ্বর্য লাগছে’, একদিন এমনটা বলেছিলেন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই সময় ‘ডান্স বাংলা ডান্স জুনিয়ার’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মিঠাই এর ছোট্ট মিষ্টি ননদ।

এই মুহূর্তে, নিপা অর্থাৎ মিঠাই এর ছোট ননদ একেবারে হিট। তাকে চেনে না এমন দর্শক কমই আছে। যেখানে মিঠাই বাংলা ধারাবাহিকের টপার, সেখানে নিপা ওরফে ঐন্দ্রিলা সাহাকে (Oindrila Saha) এক ডাকে সকলে চেনেন। ঐন্দ্রিলা পর্দায় যেমন হিট ও জনপ্রিয়, তেমন সোশ্যাল মিডিয়াতেও সে খুবই জনপ্রিয়। প্রায় সময় ইনস্টাগ্রাম রিল ভিডিও বানান তিনি, কখনো কখনো নিজের নানান মুডের ছবি পোস্ট করেন। সোশ্যাল মিডিয়াতে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এতে করে ডান্স বাংলা ডান্স জুনিয়ারের সেই ছোট্ট ঐন্দ্রিলা এখন অন্যান্য মিষ্টি অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করলেও, ঐন্দ্রিলাকে দেখা যায় ‘রাইকিশোরী’ ধারাবাহিকে, এছাড়াও তাকে পাওয়া যায় ‘খনার বচন’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে, এবং ‘করুণাময়ী রাণী রাসমণি, ‘চুন্নী পান্না’র মতো সিরিয়ালেও।

ধারাবাহিকে যেমন তার জনপ্রিয়তা বেড়েছে, তেমনই ব্যাক্তিগত জীবনে এসেছে ছোট্ট ঝড়। দেবীপক্ষ সিরিয়ালের শ্যুটিং চলাকালীন প্রেমে পড়েছিলেন ঐন্দ্রিলা। কিছুদিন আগেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। তবে, এখন ঐন্দ্রিলা পুরোপুরি সিঙ্গেল, আর সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও আপলোড করেই সিঙ্গেল হুড উপভোগ করছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)