Bengali SerialHoop PlusHoop Video

Pallavi Sharma: ঘরোয়া বৌমার ইমেজ ভেঙে সুপার হট ‘কে আপন কে পর’-এর জবা

সোশ্যাল মিডিয়ার যুগে সবাই এখন রিলস, ভিডিও বানাতে ওস্তাদ। কে কাকে টেক্কা দেবে এই নিয়েই চলে নেট যুদ্ধ। পাড়ার লোকেরা যেমন পি এন পি সি করে, তেমনই সোশ্যাল মিডিয়ায় চলে কমেন্টের ঝড়। যার যখন ইচ্ছা ট্রোল করে, চলে প্রশংসা, চলে সমালোচনা। এরপরেও সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি ইনস্টাগ্রাম রিলস বানানোর জন্য মুখিয়ে থাকেন প্রত্যেকে।

সোশ্যাল মিডিয়ায় রিলস বা ভিডিও বানানোর একটা বড় সুবিধা হল এখানে নিজেই ডিরেক্টর। প্রোডিউসারের প্রয়োজন নেই। শুধু হাই স্পিড ইন্টারনেট থাকলেই যখন তখন যা কিছু আপলোড করা যায়। নিজের ইচ্ছা মতন ভিডিও আপলোড করা যায়। নিজেই নিজের কস্টিউম ডিজাইনারের কাজ করতে পারেন। সুতরাং সম্পূর্ন স্বাধীনতা রয়েছে এই ভিডিও বানানোর কাজে। তাই আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ায় ভিডিওর নেশায় বুঁদ।

সম্প্রতি, ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma) বেশি কিছু মিষ্টি ভিডিও বানান। এমনিতিই পল্লবী একজন সুন্দরী অভিনেত্রী। বিশেষত তার গজ দাঁত ও মিষ্টি হাসি সকলের খুবই প্রিয়।

‘কে আপন কে পর’ ধারাবাহিক শেষের পর পল্লবীকে আর কোনো ধারাবাহিকে বিশেষ দেখা যায়নি। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় তার নিত্য যাতায়াত। এইবারও তিনি দুটি ইনস্টাগ্রাম রিল বানান যা ইতিমধ্যে অনুরাগীদের মনে ধরেছে।

whatsapp logo