whatsapp channel

Srabanti Chatterjee: ‘বেশরম’ হয়েও নিজের মূল্য বুঝিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন একজন নায়িকা, যাকে নিয়ে সমালোচনা চলে বছরভর। তবে নানা বিতর্কের মাঝেই নিজেকে নিয়ে স্বাধীনভাবে বাঁচেন অভিনেত্রী। সময় পেলেই বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে, বিশেষ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন একজন নায়িকা, যাকে নিয়ে সমালোচনা চলে বছরভর। তবে নানা বিতর্কের মাঝেই নিজেকে নিয়ে স্বাধীনভাবে বাঁচেন অভিনেত্রী। সময় পেলেই বেরিয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে, বিশেষ দিনে করেন আনন্দ ফুর্তি। এছাড়াও রোজকার আড্ডা, পার্টি তো আছেই তার রুটিনে। তবে এগুলি ছাড়াও আরো দুটি কাজ নিজের মতো করে করেন অভিনেত্রী। একটি হল অভিনয়, যার মাধ্যমে এক দশকের বেশি সময় ধরে তিনি আছেন ইন্ডাস্ট্রিতে; আর অন্যটি হল ফ্যাশন স্টাইলিং, যা তার শখের একটি বিষয়। প্রায়ই নানা সাজে, নানা লুকে তিনি ধরা দেন ভক্তদের।

Advertisements

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই টলি-সুন্দরী। সেখানে প্রায়ই নানা অবতারে তার দেখা মেলে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো পাশ্চাত্য কোনো পোশাক, কখনো আবার স্বল্পবসনা হয়েই নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। আর এবার বসন্তের শুরুতে পোশাকের সঙ্গে নিজের সাজগোজের মেলবন্ধন ঘটিয়ে ভক্তদের মনে ফাগুন-পলাশ ফুটিয়ে তুললেন অভিনেত্রী। শরীর থেকে যেন কর্পূরের মতো উবে গেছে বয়সের ছাপ। মোহময়ী শ্রাবন্তীকে দেখেই মুগ্ধ তার অনুরাগীরা।

Advertisements

সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে ডার্ক-পার্পল লেহেঙ্গায়। সঙ্গে মানানসই ডায়মন্ড জুয়েলারি, মানানসই মেকআপ, বোল্ড লিপস্টিক ও খোলা চুল। এককথায় আরো বেশি করে সৌন্দর্য ধরা দিয়েছে অভিনেত্রীর লুকে। কখনো হেঁটে আসছেন অভিনেত্রী, আর কখনো পোজে দিচ্ছেন নিজের মতো করে, আবার কখনো তাকে এই পোশাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। আর এই সব মুহূর্তের সঙ্গে জুড়ে দিয়েছেন ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানটি।

Advertisements

তবে এই পোস্টে অভিনেত্রীর সৌন্দর্যের সঙ্গে নজর কেড়েছে তার লেখা ক্যাপশনও। ক্যাপশনের মাধ্যমেও তিনি এক বার্তা দিতে চেয়েছেন ক্যাপশনে ইংরেজিতে তিনি যা লিখেছেন তার মর্মার্থ হল, ‘লোকজন চেয়ে চেয়ে দেখবে, তাদের কাছে নিজেকে দামি করে তুলুন’। আর তার এই লুকে ঘায়েল বর্তমান প্রজন্মের অনুরাগীরাও। কমেন্ট বক্সে ভালোবাসার ছড়াছড়ি। অনেকেই আবার লিখেছেন কিছু শব্দমালা। কেউ লিখেছেন, ‘কি অপরূপ লাগছে তোমায়’; অন্যজন লিখেছেন, ‘আহা, মুগ্ধ হয়ে গেলাম তোমায় দেখে’।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar