whatsapp channel

Monalisa: সরু ফিতের ব্লাউজের ফাঁকে উপচে পড়ছে যৌবন, মোনালিসার এই নাচ উষ্ণতা ছড়াচ্ছে নেটপাড়ায়

ভোজপুরী থেকে বাংলা ওটিটি ইন্ডাস্ট্রিতে একটি সুপরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে…

Avatar

Debaprasad Mukherjee

ভোজপুরী থেকে বাংলা ওটিটি ইন্ডাস্ট্রিতে একটি সুপরিচিত নাম মোনালিসা (Monalisa)। অভিনয়ের দক্ষতা থেকে শারীরিক সৌন্দর্য ও আবেদনশীল অভিব্যক্তি- সবকিছু দিয়েই তিনি যেন জয় করে নেন বর্তমান প্রজন্মের হৃদয়। বয়স গিয়ে ঠেকেছে ৪০-এর ঘরে। তবে তার রূপ ও সৌন্দর্যের জেল্লা আজও মাতাল করে তোলে অনুরাগীদের। তাই তো অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও ভক্তদের কাছাকাছি থাকেন অভিনেত্রী মোনালিসা। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার পর্দায় অভিনেত্রী বেশ সক্রিয়। নানা সময়ে নানা লুকে, নানা অবতারে তিনি ধরা দেন ভক্তদের। কখনো শাড়িতে তার শরীরে ফুটে ওঠে ট্র্যাডিশনাল লুক, কখনো আবার স্বল্পবসনা হয়েও নিজেকে মেলে ধরেন তিনি। আর এবার ভক্তদের মনের দাবানল আরো বাড়িয়ে দিলেন কলকাতার এই রূপসী। ধরা দিলেন এমন এক লুকে, যা দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। তিনি আবারও বুঝিয়ে দিলেন যে কেন অন্তরা বিশ্বাস থেকে মোনালিসা হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেল আবেদনময়ী লুকে নাচ করতে। ভিডিওতে অভিনেত্রীর পরণে রয়েছে সাদা ও কালো রংয়ের গর্জাস শাড়ি ও সরু ফিতের ম্যাচিং ব্লাউজ। পোশাকের ফাঁকে কখনো দেখা গেছে তার উন্মুক্ত বক্ষবিভাজিকা, কখনো দেখা গেছে সুগভীর নাভি। এই পোশাকে তাকে দেখা গেছে একটি বিখ্যাত হিন্দি গান নাচ করতে। আবেদনশীল রূপ দেখিয়ে নাচ করেছেন তিনি। আর এই ক্ষুদ্র পোশাকের ফাঁকে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে সৌন্দর্যের বলিরেখা।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে ধরা দিয়েছে তার অমলিন লাস্যময়তা। চোখের চাহনিতে তার আবেদন ধরা দিয়েছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হায়ে রামা’। মোনালিসাকে এই অবতারে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসায় তারা ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার কমেন্ট বক্সে পছন্দসই শব্দ সাজিয়েছেন তার জন্য। কেউ কেউ আবার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর নাচকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা