whatsapp channel
Hoop PlusTollywood

ভাইয়ের বিয়েতে শুভেচ্ছা জানাতে হাজির দেব, ‘তোমার বিয়ে হবে কবে?’ প্রশ্ন অনুরাগীদের

বহুদিন ধরেই দেব (Dev) ও রুক্মিণী (Rukmini maitra) সম্পর্কে রয়েছেন। কিন্তু তাঁরা সাতপাকে কবে বাঁধা পড়বেন, সেকথা এখনও জানা যায়নি। তবে এদিন একটি বিয়েবাড়িতে গিয়ে তাঁদের এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে।

সম্প্রতি সায়ন্তন রায় (sayantan roy) -এর বিয়েতে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। পাত্রীর নাম ত্রায়োশী চট্টোপাধ্যায় (trayoshi chatterjee)। সায়ন্তন হলেন ‘ওয়ান ম্যান আর্মি’। দেবের পিআর থেকে প্রোডাকশন হাউসের যাবতীয় কাজ সামলান সায়ন্তন। 10 ই জুলাই সায়ন্তন ও ত্রায়োশীর গ্র্যান্ড রিসেপশনে হাজির ছিলেন দেব ও রুক্মিণী।

সায়ন্তন ও ত্রায়োশীকে শুভেচ্ছা জানিয়ে একসঙ্গে ছবি তুলেছে দেব ও রুক্মিণী। এদিন দেবের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি ও রুক্মিণী পরেছিলেন বেগুনি রঙের শারারা। নববধূ ত্রায়োশীর পরনে ছিল পিচ রঙের লেহেঙ্গা চোলি ও সায়ন্তন পরেছিলেন সাদা পাঞ্জাবী-পাজামা ও হালকা সবুজ জহরকোট। দেব ফেসবুকে ‘ভাই-এর বিয়ে’ ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করেছেন। প্রকৃতপক্ষে দেব সায়ন্তনকে তাঁর ভাই বলেই মনে করেন।

নবদম্পতির জন্য এদিন নানা রঙের গোলাপ ও ছবি দিয়ে সাজানো স্পেশ‍্যাল ফুলের তোড়া উপহার হিসাবে নিয়ে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। দেব ও রুক্মিণীর দেওয়া উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সায়ন্তন। সায়ন্তন ও ত্রায়োশীকে নেটিজেনরা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। কিন্তু তার মধ্যেই নেটিজেনদের প্রশ্ন, দেব ও রুক্মিণী কবে তাঁদের সম্পর্ককে আইনি সীলমোহর দেবেন! এই মুহূর্তে রুক্মিণী ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম ‘কিসমিস’ নিয়ে। অপরদিকে তিনি বলিউডে ডেবিউ করছেন ‘সনক’-এর মাধ্যমে। এই ফিল্মে রুক্মিণীর বিপরীতে অভিনয় করছেন বিদ্যুত জামওয়াল (vidyut jamwal)। অপরদিকে দেব ব্যস্ত তাঁর রাজনৈতিক কেরিয়ার ও প্রযোজনা সংস্থা নিয়ে। পুজোর সময় দেবের কয়েকটি ফিল্ম মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু সেগুলির প্রোমোশন এখনও শুরু হয়নি।

whatsapp logo