whatsapp channel

Trina Saha: বিপজ্জনক ডিপনেক পোশাকে সেলিব্রেশন, জন্মদিনে নীলের থেকে কী পেলেন তৃণা!

কিছুদিন আগেই উড়ে গিয়েছিলেন থাইল্যান্ডের উদ্দেশে। বিদেশে যাওয়ার সময়ে হয়রানির অভিযোগও করেছিলেন। তবে জন্মদিনের (Birthday) আগেই শহরে ফিরে এলেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ২১ জানুয়ারি জন্মদিন তাঁর। উইকিপিডিয়াতে ২৭…

Avatar

Nirajana Nag

কিছুদিন আগেই উড়ে গিয়েছিলেন থাইল্যান্ডের উদ্দেশে। বিদেশে যাওয়ার সময়ে হয়রানির অভিযোগও করেছিলেন। তবে জন্মদিনের (Birthday) আগেই শহরে ফিরে এলেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ২১ জানুয়ারি জন্মদিন তাঁর। উইকিপিডিয়াতে ২৭ জুন লেখা থাকলেও আসলে এদিনই জন্মদিন তৃণার। ছোটপর্দায় তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। উপরন্তু সম্প্রতি একটি আইটেম সং দিয়ে বড়পর্দাতেও ডেবিউ করেছেন তিনি। তাই জন্মদিনে যে ডবল ধামাকা হবে তা বলাই বাহুল্য।

আরো এক বছর বয়স বাড়ল তৃণার। কিন্তু প্রতি বছর ধুমধাম করেই এই দিনটি উদযাপন করেন তিনি। বিশেষ করে দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্টাচার্যের সঙ্গে বিয়ের পর থেকে উদযাপনের দমক বেড়েছে আরো। প্রতি বারের মতো এ বারেও মধ্যরাতে জন্মদিন উদযাপন করেছেন তৃণা। শহরের এক অভিজাত নাইট ক্লাবে স্বামী নীল এবং টেলি পাড়ার কয়েকজন বন্ধুবান্ধবদের নিয়ে হই হুল্লোড় করে জন্মদিন উদযাপন করেছেন তিনি। ঘড়ির কাঁটা বারোটা ছুঁতেই কেটেছেন কেক।

Trina Saha: বিপজ্জনক ডিপনেক পোশাকে সেলিব্রেশন, জন্মদিনে নীলের থেকে কী পেলেন তৃণা!

এদিন একটি ডিপ নেক সবুজ সিক্যুইনের শর্ট ড্রেসে দেখা মিলেছে তৃণার। পাশে জিন্স আর বেইজ রঙের পুলওভারে ঝকঝকে নীল। সকলের সামনেই এদিন স্বামীর গালে ঠোঁটঠাসা চুমু দিতে দেখা গেল অভিনেত্রীকে। নীলের থেকে কী উপহার পেলেন তৃণা? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, অনেক কিছু উপহার দিয়েছেন নীল। কোনোটাই এখনো খুলে দেখেননি তিনি। নীল যখন সকালে শুটিংয়ে বেরিয়েছেন তখন তিনি ঘুমাচ্ছিলেন। তিনি নিজেও ব্যস্ত রয়েছেন শুটিংয়ে। রাতে দুজনে একসঙ্গে সব উপহার খুলবেন বলে জানান তৃণা।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

রবিবার হলেও ‘লাভ বিয়ে আজকাল’ এর শুটিং রয়েছে তৃণার। গতকাল রাতে বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করলেও এদিনটা তাঁর এবং নীলের একান্ত। রাতে বাইরে ডিনার করার ইচ্ছা রয়েছে বলেও জানান তৃণা। ছোটপর্দার পাশাপাশি সম্প্রতি যশ নুসরতের নতুন ছবি ‘সেন্টিমেন্টাল’এ আইটেম গান ‘সোডা সং’এ নাচতে দেখা গিয়েছে তাঁকে। বেশ চর্চায় উঠে এসেছেন তৃণা সাহা।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই