whatsapp channel

Katrina Kaif: পাঠান কি সত্যিই বিপদে? কি বললেন ক্যাটরিনা কাইফ

একসময় রণবীর কাপুর (Ranbir Kapoor) ছিলেন বলিউডের দুই নায়িকার ‘লাভ ইন্টারেস্ট’। কারণ তাঁদের সম্পর্ক ভাঙার পর রণবীরকে প্রেমিক বলতে একটু দ্বিধা বোধ হয়। নায়িকাদের নাম দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও…

Avatar

Nilanjana Pande

একসময় রণবীর কাপুর (Ranbir Kapoor) ছিলেন বলিউডের দুই নায়িকার ‘লাভ ইন্টারেস্ট’। কারণ তাঁদের সম্পর্ক ভাঙার পর রণবীরকে প্রেমিক বলতে একটু দ্বিধা বোধ হয়। নায়িকাদের নাম দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। দীপিকা তখন সবে ‘ওম শান্তি ওম’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন। রণবীরের আত্মপ্রকাশ ঘটেছিল ‘সাঁওরিয়া’-র মাধ্যমে। দুইজনের সম্পর্কের সূত্রপাত হয় সেই সময়। কিন্তু রণবীরের লাগামছাড়া যৌন চাহিদার কারণে দীপিকার সাথে রণবীরের ব্রেক-আপ হয়ে যায়। এরপর তাঁর সাথে তৈরি হয় ক্যাটরিনার সম্পর্ক। কিন্তু রণবীরের পরিবারের পছন্দ ছিল না ক্যাটরিনাকে। উপরন্তু তাঁর বন্ধু আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর প্রতি অনুরক্ত হয়ে পড়েছিলেন রণবীর। ফলে ভেঙে যায় রণবীরের সাথে ক্যাটরিনার সম্পর্ক।

কিন্তু রণবীরের সাথে সম্পর্ক নিয়ে ক্যাটরিনা ও দীপিকার মনোমালিন্য হয়েছিল। এমনকি দুজনে দুজনের মুখ দেখতেও রাজি ছিলেন না। তবে বর্তমানে দীপিকা, ক্যাটরিনা ও রণবীর তিনজনেই বিবাহিত। হয়তো তাঁদের বিয়েগুলিই সম্পর্কের বরফ গলাতে সাহায্য করেছে। কারণ খুব অদ্ভুত ভাবে শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা অভিনীত ফিল্ম ‘পাঠান’-এর প্রচার করলেন ক্যাটরিনা। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের একটি ছবি শেয়ার করেন যাতে তাঁকে দেখা যাচ্ছে বন্দুক হাতে। ছবিটি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘পাঠান’-এর মিশন যথেষ্ট বিপজ্জনক। জাতীয় সুরক্ষার স্বার্থে এই মিশন সম্পর্কে কোনো তথ্য ফাঁস না করার অনুরোধ জানিয়েছেন ক্যাটরিনা। কারণ দর্শকরাও এখন এই মিশনের অংশ। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির ফিল্মগুলিতে ক্যাটরিনা অভিনীত চরিত্রের নাম জোয়া। এই নামটি ক্যাপশনের শেষে ব্যবহার করেছেন তিনি।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি ‘পাঠান’। ‘টাইগার থ্রি’-ও একই প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিত। শোনা যাচ্ছে, ‘টাইগার থ্রি’-র জন্য ইতিমধ্যেই শুটিং সেরেছেন শাহরুখ। অপরদিকে বলিউডের একাংশের ধারণা, দীপিকা ও ক্যাটরিনা স্ক্রিন শেয়ার করতে চলেছেন।

তবে এই ধারণা কতদূর ঠিক তার উত্তর দেবে ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’। কারণ দুই নায়িকাই এই সংস্থার সাথে চুক্তিবদ্ধ।

whatsapp logo