Advertisements

Tithi Basu: ‘আমি কুকুরের লেজের মতো’, হঠাৎ এমন কথা কেন বললেন তিথি!

Nirajana Nag

Nirajana Nag

Follow

সেই ছোট্টবেলায় ‘মা’ সিরিয়ালে অভিনয় করে শোরগোল ফেলে দিয়েছিলেন। তারপর থেকে আর টেলিভিশনের পর্দায় কোনো প্রোজেক্টে দেখা যায়নি তাঁকে। কিন্তু জনপ্রিয়তা কমার বদলে পাল্লা চড়েছে ধীরে ধীরে। তিনি তিথি বসু (Tithi Basu)। ‘মা’ সিরিয়ালে যখন তিনি অভিনয় করেছিলেন তখন তাঁর বয়স ছিল খুবই কম। শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিথি। কিন্তু তাঁর অভিনয় প্রতিভা মুগ্ধ করেছিল দর্শকদের।

বর্তমানে অভিনেত্রী থেকে ইউটিউবার হয়ে উঠেছেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় থাকেন তিনি। তাঁর ফ্যাশন সেন্স দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয় নেটিজেনদের। ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তিথির। সেখানে নিয়মিত ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। আগের সেই ছোট্ট ঝিলিকের সঙ্গে এখনকার তিথির মিল খুঁজতে গেলে অবশ্য বড় ভুল করবেন। বড় হওয়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। তাঁকে নিয়ে চর্চাও যেমন হয়, তেমনি আবার নিন্দাও কম শুনতে হয় না তিথিকে।

সম্প্রতি তিথির একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে নেটপাড়ায়। সম্প্রতি একটি পডকাস্ট শোতে অংশ নিয়েছিলেন তিথি। সেই শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তিথিকে বলতে শোনা যাচ্ছে, তিনি কুকুরের লেজের মতো। কিন্তু হঠাৎ এমন কথা বললেন তিনি? এর ব্যাখ্যাও অবশ্য দিয়েছেন তিনি। তিথি স্পষ্ট বলেন, কুকুরের লেজ যেমন কখনো সোজা হয় না, তিনিও তেমনি কখনো বদলে যাবার মেয়ে নন।

তিনি বলেন, একটি সাড়ে চার বছরের সম্পর্ক থেকে তিনি অনেক শিক্ষা পেয়েছেন। একটি সম্পর্কে থাকতে গেলে কী কী করা উচিত আর কী কী নয়, তা বুঝে গিয়েছেন তিনি। তবে তিথি এও বলেন, আবারও যদি কাউকে ভালোবেসে ফেলেন তিনি তবে একই জিনিস আবার করবেন। আসলে তিনি খুব আবেগপ্রবণ। মাথা দিয়ে নয়, হৃদয় তিনি ভাবেন তিনি। তিথি আরো বলেন, তিনি যদি অন্য মানুষটার থেকে একই রকম গুরুত্ব পান তাহলে তাঁর মনে হবে না যে ভুল করেছেন। আর গুরুত্ব না পেলেই তাঁর মনে হবে ভুল করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sumanta Dey (@thesumantadey)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow