whatsapp channel

সোনু নিগমের অসাধারণ গানে ফের উত্তাল সোশ্যাল মিডিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বহুদিন থেকেই সোনু নিগম নিজের প্রতিভার জেরে ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় বিরাজ করছেন। তার এই অসাধারণ প্রতিভা গান প্রেমী মানুষদের বারবার পাগল করেছে। অসাধারণ গলার জাদুতে কাছে টেনে নিয়েছেন সকলকে। সোনু নিগম…

Avatar

HoopHaap Digital Media

বহুদিন থেকেই সোনু নিগম নিজের প্রতিভার জেরে ইন্ডাস্ট্রিতে স্বমহিমায় বিরাজ করছেন। তার এই অসাধারণ প্রতিভা গান প্রেমী মানুষদের বারবার পাগল করেছে। অসাধারণ গলার জাদুতে কাছে টেনে নিয়েছেন সকলকে।

সোনু নিগম তার নিজস্ব প্রতিভার জেরে একটা গানের সঙ্গে অন্য গান জুড়ে দিয়ে অসাধারণ মাস আপ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। প্রত্যেকটি গানের শেষ অক্ষর দিয়ে শুরু করছেন আবার একটি অন্য গান। গানের লড়াই এর খেলাতে এরকমটা অনেক সময় দেখা যায়। কিন্তু সেখানে একেক জন প্রতিযোগী একেকটা গান এইভাবেই গান। কিন্তু এখানে তফাতটা হল সোনু নিগমই প্রত্যেকটা গান গাইছেন। যাকে বলে মুহূর্তটা একেবারে জমিয়ে দিয়েছেন।

এর আগেও সোনু নিগম অন্যের গলাকে নকল করে গান গেয়ে আমাদেরকে তাক লাগিয়ে দিয়েছেন। কিন্তু এবারে তার এই অসাধারণ প্রতিভাটি দেখতে গেলে ভিডিওটি দেখবেই হবে। ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। কমেন্টে প্রত্যেকে প্রশংসায় পঞ্চমুখ। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media