Hoop PlusTollywood

Soumitrisha Kundu: ‘মিঠাই’ শেষের পরই দেবের বিপরীতে নায়িকার ভূমিকায় সৌমিতৃষা!

অন্তিম লগ্নে পৌঁছে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। রাত পোহালেই 31 শে মে। শেষবারের মতো মিঠাই-এর সাজে সাজবেন সৌমিতৃষা। কিন্তু শেষ হওয়ার পর থাকে এক নতুন শুরু। ছোট পর্দা থেকে সৌমিতৃষার উত্তরণ হতে চলেছে এবার বড় পর্দায়। নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। সৌমিতৃষার বিপরীতে অভিনয় করবেন দেব (Dev)। সৌমিতৃষা এর আগে তিনটি ফিল্মের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কারণ সেই সময় চলছিল ‘মিঠাই’-এর শুটিং। ফলে ফিল্মের শুটিংয়ের জন্য ছিল না সময়। তবে এবার শেষ হতে চলেছে ‘মিঠাই’। ফলে ফিল্মের প্রস্তাব গ্রহণ করেছেন সৌমিতৃষা।

অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। ফিল্মটি প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)। অতনু একদিন সৌমিতৃষার কাছে ফোন করে জানতে চেয়েছিলেন, সিনেমায় অভিনয় নিয়ে তিনি কি ভাবছেন! পছন্দের পরিচালক অভিজিৎ সেনের পরিচালনায় কাজ করার সুযোগ পেয়ে আর দ্বিতীয়বার ভাবেননি সৌমিতৃষা। অতনু জানালেন, তিন বছর আগে যখন সৌমিতৃষা কাজের জন্য তাঁর সাথে যোগাযোগ করেন, তখন তিনি ছিলেন যথেষ্ট ছোট। তবে ‘মিঠাই’-এর মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন সৌমিতৃষা। অভিজিতের মতে, সৌমিতৃষা যথেষ্ট ভালো অভিনেত্রী। ফলে দেবের বিপরীতে তাঁকে কাস্ট করা নিয়ে দ্বিমত হয়নি।

উচ্ছ্বসিত সৌমিতৃষা জানালেন, স্কুলে পড়ার সময় দেবের ফিল্ম দেখতেন তিনি। দেবের নায়িকা হিসাবে কাজ তাঁর দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। নতুন চরিত্রের অভিনয়ে মিঠাইকে ছাপিয়ে যেতে চান সৌমিতৃষা। পারিবারিক ফিল্ম ‘প্রধান’-এর মুখ্য চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) অভিনয় করলেও সৌমিতৃষার চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন অতনু। আগামী অগস্ট মাসে শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। সব ঠিকঠাক থাকলে আগামী শীতে মুক্তি পাবে সৌমিতৃষার প্রথম ফিল্ম।

আপাতত ‘মিঠাই’-এর শুটিং শেষ হলে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান সৌমিতৃষা। বাংলাদেশের অনুরাগীদের উপহার দেওয়া ঘুঙরু পায়ে বেঁধে নাচ প্র্যাক্টিসে মন দিতে চান তিনি। পাশাপাশি শিখতে চান গাড়ি চালানো।

Related Articles