BollywoodHoop Plus

বিয়ের দু বছর পরেও নেই সন্তানসুখ, সম্পর্কে ফাটল ভিকি-ক্যাটরিনার!

বলিউডের পাওয়ার কাপল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। ইন্ডাস্ট্রির একাধিক নামী তারকাদের সঙ্গে সম্পর্কে থাকার পর শেষমেষ ভিকির গলায় মালা দেন অভিনেত্রী। এ বিয়ে নিয়ে যেমন চমক ছিল, তেমনি অনেকেই সমালোচনা শুরু করেছিল। নিজের থেকে বয়সে ছোট, সম্পত্তির দিক দিয়েও পিছিয়ে থাকা ভিকির সঙ্গে বিয়ের পর চর্চা আকাশ ছুঁয়েছিল। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি একে অপরের সঙ্গে সুখে সংসার করছেন ‘ভিক্যাট’ জুটি।

কিন্তু সম্প্রতি কি তাল কাটল তাঁদের সম্পর্কের? অভিনেত্রীর এক মন্তব্যের ভিত্তিতে চাঞ্চল্য ছড়িয়েছে নেট পাড়ায়। আপলে পরিচালক প্রযোজক করণ জোহরকে তিনি একবার বলেছিলেন, আনন্দ করে থাকাটা নিজের নিজের ব্যাপার। অন্য কেউ সেই আনন্দ দিতে পারে না। কারোর উপরে সেই দায়িত্ব দেওয়াটাও তাই উচিত নয়। তেমনি ক্যাটরিনা মনে করেন, অন্য কেউ তাকে দুঃখও দিতে পারবে না। একজন আরেকজনকে দুঃখ দিয়েছেন, কিংবা একজন আরেকজনকে আনন্দ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েই নাকি জুটিরা নিজেদের মধ্যে বিবাদ শুরু করেন।

বছর দুই আগে ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেন ভিকি ক্যাটরিনা। রাজস্থানে রাজকীয় স্টাইলেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল তাঁদের। তারপর থেকে সুখী দম্পতি হিসেবেই নিজেদের জনসম্মুখে তুলে ধরেছেন ‘ভিক্যাট’ জুটি। কিন্তু তবুও তাঁদের পরিবারটা যেন অসম্পূর্ণ রয়ে গিয়েছে, অন্তত তেমনটাই মত নেটিজেনদের একাংশের। আসলে দু বছর হতে চললেও এখনো কোনো সুখবর দিতে পারেননি অভিনেত্রী। কবে আসবে ভিকি ক্যাটরিনার প্রথম সন্তান?

এক সাক্ষাৎকারে ভিকি দাবি করেছিলেন, তাঁর পরিবারের কেউই কোনো চাপ দেয় না ক্যাটরিনাকে। তাঁদের সম্পর্কটা রূপকথার মতো। একে অপরকে নিয়েই বিভোর হয়ে রয়েছেন তাঁরা। তাই এখনি পরিবার পরিকল্পনার ইচ্ছা তাঁদের নেই বলেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভিকি। এই মুহূর্তে দুজনেই ব্যস্ত নিজের নিজের কাজে। তবে ভবিষ্যতে কখনো কোনো ছবিতে ভিক্যাট জুটিকে একসঙ্গে দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই