Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: অতীত ভুলে নতুন শুরু, বছরের প্রথমেই সুখবর দিলেন সব্যসাচী

সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা তিনি। তবে বিগত দু বছরে এই নামটি প্রায় সর্বক্ষণই থেকেছে সংবাদ শিরোনামে। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সঙ্গে একসঙ্গে উচ্চারিত হয় সব্যসাচীর নাম। তাঁদের ভালোবাসা, পরস্পরকে সমর্থনের বাস্তব কাহিনি কারোরই অজানা নয়। ঐন্দ্রিলার অকালমৃত্যুর পর নিজেকে এক রকম অজ্ঞাতবাসে নিয়ে গিয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ার যাবতীয় প্ল্যাটফর্ম থেকে তো দূরে সরেই গিয়েছিলেন, বেশ অনেকদিন পর যাও বা কাজে ফেরেন, কিন্তু আগের থেকে যে তিনি সম্পূর্ণ বদলে গিয়েছেন তা কারোরই বুঝতে বাকি থাকেনি। অবশেষে নতুন বছরে বড় সুখবর দিলেন সব্যসাচী।

এক সময়ে ফেসবুকে সক্রিয় থাকতেন অভিনেতা। নানান বিষয়ে লিখতেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। ঐন্দ্রিলার অসুস্থতার পর নিয়ম করে প্রতি মাসে ভাগ করে নিতেন তাঁর শারীরিক পরিস্থিতির আপডেট। কিন্তু অভিনেত্রীর মৃত্যুর সঙ্গে সঙ্গেই নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেন সব্যসাচী। একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি আর সোশ্যাল মিডিয়ায় ফিরবেন না। আসলে ঐন্দ্রিলা তাঁর লেখা পড়তে ভালোবাসতেন। তাঁর অনুপ্রেরণাতেই লিখতেন সব্যসাচী। সেই মানুষটাই যখন রইল না, তখন আর লেখার ইচ্ছাও জাগেনি তাঁর।

তবে নতুন বছরে নিজের মন বদলালেন অভিনেতা। আবারও লেখক হিসেবে ফিরছেন তিনি। এবারের বইমেলায় প্রকাশিত হচ্ছে তাঁর নতুন বই। নাম ‘পরাশরের ডায়েরি’। আধিভৌতিক, তন্ত্রভিত্তিক বিষয় নিয়ে মোট তিনটি গল্প থাকছে এই বইতে ‘কড়াঝোড়ার শ্মশানে’, ‘মায়াবেড়ি’ এবং ‘জন্ম জলাশয়’।

এটা সব্যসাচীর তৃতীয় বই। এর আগেও বইমেলায় প্রকাশিত হয়েছে তাঁর লেখা বই। আগামী ১৮ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক বইমেলা। প্রথম দিন থেকেই এই বইমেলায় পাওয়া যাবে সব্যসাচীর লেখা এই বই। লেখক সব্যসাচীকে আবার ফিরে পাওয়ায় উচ্ছ্বসিত ভক্তরা। বর্তমানে স্টার জলসায় ‘রামপ্রসাদ’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে ‘সাধক বামাক্ষ্যাপা’ ধারাবাহিকেও তাঁর অভিনয় খুব প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই