কেমন হবেন মিমির স্বপ্নের পুরুষ! অবশেষে খোলসা করলেন অভিনেত্রী নিজেই

HoopHaap Digital Media

টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরেট হলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের জনসমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত নায়িকা’ হয়েছেন মিমি। এই খবরে যথেষ্ট আনন্দিত মিমি এবার খোলসা করলেন তাঁর জীবনে লাইফ পার্টনার হিসাবে কেমন পুরুষ তাঁর পছন্দ।

মিমি বলেছেন, তাঁর স্বপ্নের পুরুষকে অবশ্যই একজন ভালো মনের মানুষ হতে হবে। পুরুষের রূপ নিয়ে মাথা ঘামান না মিমি। তিনি চান, তাঁর লাইফ পার্টনার তাঁর সবচেয়ে প্রিয় বন্ধু হোক। সত্যি কথা বলতে কি, যে কোনো নারীমনের চিরন্তন আকাঙ্খাকেই সর্বসমক্ষে তুলে ধরেছেন মিমি।

মিমি দীর্ঘদিন রাজ চক্রবর্তী(Raj Chakraborty)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু 2016 সালে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘গ‍্যাংস্টার’-এর শুটিংয়ে তুরস্কে গিয়ে মিলি গুলহান (Mili Gulhan)-এর সঙ্গে বন্ধুত্ব হয়েছিল মিমির। মিলির বাবা ইলহান (ilhan) ছিলেন ‘গ‍্যাংস্টার’-এর তুরস্ক ইউনিটের লাইন প্রোডিউসার। মিমি ও রাজের কয়েকজন কমন ফ্রেন্ড রাজকে অতিরঞ্জিত করে মিমি ও মিলির সম্পর্কের ব্যাপারে বলেন। ফলে ভেঙে যায় রাজ ও মিমির সম্পর্ক। পরবর্তীকালে রাজ মিমির কাছে ফিরে যেতে চাইলেও মিমি তাঁকে বলেন, যে বিশ্বাস একবার ভেঙে গেছে তা আর নতুন করে তৈরী করা যায় না। এই ঘটনার কয়েক মাসের মাথায় শুভশ্রীর (subhasree ganguly)-কে বিয়ে করেন রাজ। গত বছর তাঁদের পুত্রসন্তান ইউভান (yuvan)-এর জন্ম হয়েছে।

অপরদিকে মিমি ও মিলির বন্ধুত্ব অটুট রয়েছে। এমনকি নুসরত (Nusrat jahan) ও নিখিল (Nikhil jain)-এর ডেস্টিনেশন ওয়েডিং -এর সময় তুরস্কের বোদরুমে বিয়ের অনুষ্ঠানে মিমি ও মিলিকে একসঙ্গে দেখা গিয়েছিল। তুরস্কে মিমি তাঁর ডেবিউ অ্যালবাম ‘আনজানা’-র শুটিং করার সময় মিমির শুটিং দেখতে এসেছিলেন মিলি। তবে একটি সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, মিলি তাঁর নিছক একজন ভালো বন্ধু। তাঁদের মধ্যে কোনোরকম প্রেমের সম্পর্ক নেই।

Leave a Comment