BollywoodHoop Plus

Monalisa: সুইমিংপুলের পাশে হট পোজে পুরুষ ভক্তদের ঘাম ধরালেন মোনালিসা!

বঙ্গ ললনা হয়েছেন তো কি হয়েছে, তার ভোজপুরি সিনেমা দেখলে চোখ কপালে উঠবে আপনার। এই অভিনেত্রীর লাস্যময়ী আবেদনে মন মজেছে বহু পুরুষ ভক্তের। সোশ্যাল মাধ্যমে এই ললনার ভক্তের সংখ্যা অগুনতি। পর্দায় হট পারফরম্যান্সের কারণে অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসার (Monalisa) রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার। এখনও পর্যন্ত মোনালিসা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এত সিনেমা উপহার দিয়েছেন যে দর্শকরা তার অভিনয় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে। শুধুমাত্র অভিনয় নয়, মোনালিসার হট মুভস, মশলাদার পারফরম্যান্স দেখে অনেকেই ফিদা।

এমনিতেই, ভোজপুরির গ্ল্যামার গার্ল মোনালিসা প্রতিদিনই খবরের শিরোনামে থাকেন। তার পুরনো ভিডিও থেকে শুরু করে নতুন মিউজিক ভিডিও সবই প্রায় ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পবন সিং হোক বা নিরাহুয়া বা খেসারি লাল যাদব, প্রত্যেকের সঙ্গে মোনালিসা এক্কেবারে পারফেক্ট । একবার যদি মোনালিসার ভোজপুরি ড্যান্স পারফরম্যান্স দেখে নেন তাহলে উড়ে যাবে রাতের ঘুম। আবেদনে ঠাসা বিনোদন দিয়ে মোনালিসা জানেন দর্শকদের মাতিয়ে রাখতে।

মোনালিসা যেমন পর্দায় হিট তেমনই তার জনপ্রিয়তা চরমে রয়েছে সোশ্যাল মিডিয়াতেও। তার লাখ লাখ ফলোয়ার আছে। শুধু মাত্র অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য সকলে মুখিয়ে থাকেন। সম্প্রতি, মোনালিসা বেশ কিছু ছবি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তাকে সুইমিং পুলের ধারে একাধিক পোজ দিতে দেখা গিয়েছে। তার পরনে রয়েছে একটি পার্পল কালারের সুইমস্যুট। যেটা অনেকটা টপ কাটিং এর। অভিনেত্রীকে এই পোশাকে যেমন বোল্ড লেগেছে তেমনই মিষ্টি লেগেছে। সবথেকে ভালো লেগেছে এই পোজগুলো। চাইলে আপনিও এই ধরনের পোজ দিতে পারেন সুইমিং পুলের ধারে। দেখে নিন অভিনেত্রীর মোহময়ী ঝলক।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

এই ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস কিন্তু একজন আপাদমস্তক বাঙালি মানুষ। যদিও তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির একজন পাকা খেলোয়াড়। স‌ংস্কৃতে স্নাতক এই বঙ্গতনয়া বলিউডে পা রাখেন ‘ব্ল্যাকমেল’ ছবি দিয়ে। এরপরেই বিগ বস ১০ এর ঘরে প্রতিযোগী হয়ে যান। একে একে অনেকে চিনতে শুরু করে মোনালিসাকে। এরপর, তিনি একটি একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করেন। তখন থেকেই ভোজপুরী ইন্ডাস্ট্রির নজরে আসেন অন্তরা। রাতারাতি হয়ে ওঠেন হট মোনালিসা (Monalisa)।

whatsapp logo