whatsapp channel

‘ওম শান্তি ওম’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফের শ্রাবন্তী-শুভশ্রীর যুগলবন্দী, রইলো ভিডিও

দর্শকদের TRP র বিচারে যেমন এগিয়ে মিঠাই, তেমনই এগিয়ে Dance Bangla Dance 11. প্রতি শনি ও রবিবার করে জি বাংলার পর্দায় মঞ্চ মাতাতে আসেন শুভশ্রী, জিৎ ও গোবিন্দার ত্রিমূর্তি। এযাবৎ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দর্শকদের TRP র বিচারে যেমন এগিয়ে মিঠাই, তেমনই এগিয়ে Dance Bangla Dance 11. প্রতি শনি ও রবিবার করে জি বাংলার পর্দায় মঞ্চ মাতাতে আসেন শুভশ্রী, জিৎ ও গোবিন্দার ত্রিমূর্তি। এযাবৎ বাংলা নাচের রিয়্যালিটি শোয়ের মধ্যে ডান্স বাংলা ডান্স সবচেয়ে এগিয়ে। দর্শকরা মনোরঞ্জনের জন্য শনি রবিবার বসে থাকেন ছোট পর্দায় সামনে। রাজ্যের বিভিন্ন জেলা থেকে শিল্পীরা এখানে এসে একটা প্ল্যাটফর্ম পেয়েছেন প্রতিভা প্রদর্শনের জন্য। সব মিলিয়ে এই শো জমজমাট এন্টারটেইনমেন্ট প্রোগ্রাম।

Advertisements

এই শো আরও জমজমাট হয়ে ওঠে যখন প্রতিযোগীদের বদলে বিচারকরা স্টেজে নাচতে শুরু করেন। গত সপ্তাহেও শ্রাবন্তী ও শুভশ্রী মঞ্চে উঠে দেদার নাচেন।

Advertisements

এবারও ওই একই মঞ্চ কাঁপালেন বাংলার সেরা দুই সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর দুধ সাদা গড়নে রয়েছে কুচকুচে কালো গাউন, অন্যদিকে হট মাম্মা শুভশ্রী সেজেছেন পার্পল কালারের একটি পোশাকে। দুজনকেই গ্ল্যামারাস লাগছিল টেলিভিশনের পর্দায়। ব্যাকগ্রাউন্ড মিউজিক চলছিল ‘ওম শান্তি ওম, শান্তি শান্তি ওম’।

Advertisements

স্টেজে যখন শ্রাবন্তী শুভশ্রী পারফর্ম করেছিলেন, অন্যদিক থেকে অঙ্কুশ, বিক্রম ও জিৎ উৎসাহ দিয়েই চলেছেন এই দুই সুন্দরী অভিনেত্রীকে। দুজনের উপস্থিতিই এই শোয়ের TRP চড়চড় করে বাড়িয়ে দিয়েছে। যদি না দেখে থাকেন এই ড্যান্স শো, এখনই একবার দেখে নিন।

Advertisements

চলুন দেখি দর্শকরা এই নাচ কতটা উপভোগ করলেন। ঘুরে দেখি তাদের কমেন্ট সেকশন। কেউ লিখেছেন, এটা ড্যান্স শো নাকি কমেডি শো??? কেউ লিখেছেন, কি ধরনের নাচ বুঝতে পারলাম না। কেউ বলেছেন, এদের দিয়ে শো করছেন করুন, কিন্তু এদের নাচাবেন না প্লিজ। বাচ্ছা গুলো ভয় পায়..কেউ জানতে চেয়েছেন, অসাধারণ কোন অ্যাঙ্গেলে????

যদিও নানান কমেন্টের উর্দ্ধে বাংলার সেরা ডান্স বাংলা ডান্স

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media