GossipHoop Plus

Kangana Ranaut: ঘনিষ্ঠ হতেই বিপদ, সারারাত কঙ্গনাকে ঘুমাতেই দেননি শাহিদ!

বিতর্কের অপর নাম কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে তাঁর নাম। কোনো রকম ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই বলিউডে নিজের নাম বানিয়েছেন কঙ্গনা। শুধু তাই নয়, নিজস্ব প্রযোজনা সংস্থা খুলে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা এবং পরিচালনাও করছেন কঙ্গনা। তবে এসব কিছুর জন্য নয়, কঙ্গনা সবথেকে বেশি পরিচিত তাঁর বিতর্কিত মন্তব্য করার স্বভাবের জন্য। মনে যা আছে, রাখঢাক না করে তাই বলে দেন কঙ্গনা।

হিমাচলের কন্যা কঙ্গনা। ‘গ্যাংস্টার’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় প্রতিভা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিতে সক্ষম হন কঙ্গনা। কিন্তু সেই সঙ্গে তাঁর চরিত্রের খামতিটাও প্রকাশ্যে চলে আসে। নিজের বলিউড ডেবিউয়ের আগে কঙ্গনা ছিলেন আর পাঁচজনের মতোই সাধারণ। কিন্তু প্রথম ছবিতেই সাফল্যের পর থেকে এখনো পর্যন্ত বেশ কিছু সিনেমা করে ফেলেছেন তিনি। তবে সহকর্মী শাহিদ কাপুরের বিষয়ে তিনি যে মন্তব্য করেছিলেন তা এখনো মনে রেখে দিয়েছে দর্শক।

বাঁদিকে কঙ্গনা এবং ডানদিকে শাহিদ

শাহিদের সঙ্গে ‘রেঙ্গুন’ ছবিতে কাজ করেছিলেন কঙ্গনা। কিন্তু তাঁর অভিজ্ঞতা ঠিক মনঃপূত হয়নি। এক সাক্ষাৎকারে শাহিদকে নিয়ে বিষ্ফোরক মন্তব্য করেছিলেন কন্ট্রোভার্সি কুইন। তিনি জানিয়েছিলেন, বাধ্য হয়ে একবার শাহিদের সঙ্গে রাত কাটাতে হয়েছিল তাঁকে। সেদিন সারা রাত অভিনেতার জন্য ঘুমাতে পারেননি কঙ্গনা। ঠিক কী হয়েছিল?

বলিউড অভিনেত্রী সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রেঙ্গুন ছবির শুটিংয়ে একটি বরফাবৃত জায়গায় যেতে হয়েছিল তাঁদের। সেখানে খুব বেশি কটেজ ছিল না। তাই বাধ্য হয়ে শুটিং শেষে শাহিদের সঙ্গেই এক কটেজে থাকতে হয়েছিল কঙ্গনাকে। সে রাত ছিল তাঁর কাছে বিভীষিকার মতো। অভিনেত্রী জানান, সারাদিনের পরিশ্রমে ক্লান্ত হয়ে তিনি যেই রাতে ঘুমাতে গিয়েছেন, তখনি নিজের আসল রূপ ধরেন শাহিদ। একই ঘরে নিজের বন্ধুদের সঙ্গে উচ্চস্বরে গান বাজনা করে কঙ্গনার ঘুমের বারোটা বাজান। এরপর থেকে শাহিদ কঙ্গনা আর কোনো ছবিতেই একসঙ্গে কাজ করেননি।

Related Articles