BollywoodHoop Plus

Vicky Kaushal: ক্যাটরিনাকে বিয়ে করে পরম সুখ পেয়েছি: ভিকি কৌশল

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) কিছুদিন আগে একসাথে ছুটি কাটাতে গিয়েছিলেন নিউ ইয়র্কে। সেখানে একটি রেস্তোরাঁয় তাঁদের দেখা গিয়েছে। সুইমিং পুলেও ঘনিষ্ঠ হয়েছেন তাঁরা। এবার নিজেদের বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন ভিকি।

এর আগে হারলিন শেঠি (Harleen Shetty)-র সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি। পরে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। ভিকি বিয়ে করেন ক্যাটরিনাকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে ভিকি বলেন, তিনি নিজের বিবাহিত জীবন খুব সুন্দর উপভোগ করছেন। যথেষ্ট সুখে ও শান্তিতে আছেন ভিকি ও ক্যাটরিনা। ক্যাটরিনার প্রশংসা করে ভিকি বলেন, ক্যাটরিনা অতুলনীয়। তিনি ভিকির সাথে না থাকলে ভিকি তাঁকে মিস করেন। এর আগেও একটি সাক্ষাৎকারে ক্যাটরিনার প্রশংসা করে ভিকি বলেছিলেন, ক্যাটরিনা তাঁর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ক্যাটরিনার মতো জীবনসঙ্গী পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন ভিকি। ভিকি জানান, ক্যাটরিনা যথেষ্ট বুদ্ধিমান ও সহানুভূতিশীল। তাঁর কাছ থেকে রোজই নতুন কিছু শেখার থাকে বলে জানিয়েছেন ভিকি। 2021 সালের ডিসেম্বর মাসে রাজস্থানের সিক্সথ সেন্স ফোর্ট অফ বারবারায় সাতপাকে বাঁধা পড়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

সম্প্রতি সারা আলি খান (Sara Ali Khan)-এর বিপরীতে একটি ফিল্মের শুটিং শেষ করেছেন ভিকি। ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। কিছুদিনের মধ্যেই মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত ফিল্ম ‘শ্যাম বাহাদুর’-এর শুটিং শুরু হবে। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ভিকি। অপরদিকে ক্যাটরিনা ব্যস্ত ‘টাইগার থ্রি’ নিয়ে। এই ফিল্মে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করছেন ক্যাটরিনা। তবে পিছিয়ে গিয়েছে তাঁর আরও একটি ফিল্ম ‘মেরি ক্রিসমাস’-এর শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo