whatsapp channel

বন্ধ টিকটক! আর সাংসদদের পাত্তা মিলবে না, মিমি-নুসরাতকে কটাক্ষ শ্রীলেখার

সোশ্যাল মিডিয়ায় আবারো বোমা ফাটালেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি লাদাখ নিয়ে ভারত-চীন সংঘর্ষের জেরে বড়সড় সিদ্ধান্তে উপনীত হয়েছে কেন্দ্র। টিকটক সহ চীনের আরো ৫৯ টি অ্যাপ এদেশে নিষিদ্ধ করা হয়েছে। সেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় আবারো বোমা ফাটালেন শ্রীলেখা মিত্র। সম্প্রতি লাদাখ নিয়ে ভারত-চীন সংঘর্ষের জেরে বড়সড় সিদ্ধান্তে উপনীত হয়েছে কেন্দ্র। টিকটক সহ চীনের আরো ৫৯ টি অ্যাপ এদেশে নিষিদ্ধ করা হয়েছে। সেই ঘটনার আঁচ পড়ল টলিপাড়াতেও। শ্রীলেখার মিষ্টি খোঁচায় ঘায়েল হলেন, রাজ্যে সাংসদের পদে থাকা দুই অভিনেত্রী।

Advertisements

টিকটকের প্রসঙ্গ এনে এদিন শ্রীলেখা পোস্ট করলেন, “টিকটক বন্ধ!! যাদবপুর বসিরহাটের মানুষ তাদের সাংসদদের তাহলে কোথায় দেখতে পাবেন?” এই বিতর্কিত পোস্ট বর্তমানে ভাইরাল। যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী এবং বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের দিকে তির্যক মন্তব্য ছুঁড়ে দিলেন শ্রীলেখা, তবে এবার স্বজনপোষণ ইস্যুতে নয়, কটাক্ষের কারণ টিকটক, যেহেতু এই দুই সাংসদ-অভিনেত্রী টিকটকে যথেষ্ট জনপ্রিয়।

Advertisements

খানিক ব্যঙ্গোক্তির সুরেই পোষ্টের ক্যাপশনে শ্রীলেখা লিখলেন, “আহারে শুনে আমার চোখে জল এল।” নুসরাত জাহানকে অবশ্য টিকটকে ভিডিও করতে দেখা গিয়েছে বেশ কয়েকবার এই নিয়ে নানান বিতর্কও তার পিছু ছাড়েনি। শ্রীলেখার এই পোস্টকে অনেকেই সমর্থন করেছেন এবং এই দুই সাংসদকে নিয়ে চলছে তুমুল সমালোচনা।

Advertisements

অন্যদিকে সাংসদ-অভিনেত্রীদের অনুরাগীরা এই বিষয়টিকে মোটেই ভালো চোখে দেখেননি, যার প্রভাব চোখে পড়েছে পোষ্টের কমেন্ট বক্সে। বেশ কয়েকদিন আগে টলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজম নিয়ে গর্জে উঠেছিলেন শ্রীলেখা, তার রেশ কাটতে না কাটতেই আবারো বিতর্কিত মন্তব্যের বোমা ফাটালেন তিনি। যদিও মিমি ও নুসরাতের তরফে এই বিষয়ে কোন পাল্টা প্রতিক্রিয়া আসেনি। দেখে নিন শ্রীলেখা মিত্রর করা সেই পোস্ট।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar