Hoop PlusTollywood

প্রতিশোধের নেশায় ফিরল দুর্যোধন, খুঁজে চলেছে দ্রৌপদী ও পঞ্চপান্ডবকে, আসছে ‘মহাভারত মার্ডারস’

নব্বইয়ের দশকে বি.আর.চোপড়া মহাভারতকে নিয়ে এসেছিলেন টেলিভিশনের পর্দায়। নির্দিষ্ট সময়ে কৌরব ও পান্ডবদের কুরুক্ষেত্র দেখার জন্য পথঘাট ফাঁকা হয়ে যেত। কিন্তু সেই সময় থেকেই ‘মহাভারত’ হয়ে দাঁড়ায় ফিল্ম নির্মাতাদের অনুপ্রেরণা। এবার সেই অনুপ্রেরণার কথা মাথায় রেখেই তৈরি হতে চলেছে ‘মহাভারত মার্ডারস’।

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর পঞ্চম বর্ষ পূর্তি উপলক্ষ্যে একগুচ্ছ প্রজেক্টের কথা ঘোষিত হয়েছে। তার মধ্যে একটি হল ‘মহাভারত মার্ডারস’। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সৌমিক হালদার (Soumik Halder)। ‘মহাভারত মার্ডারস’-এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। কাহিনীর নির্মাতা অর্ণব রায় (Arnab Ray)। ‘মহাভারত মার্ডারস’-এ পুরাণের নির্যাস থাকলেও তা রয়েছে আধুনিক প্রেক্ষাপটে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

সৌমিক জানিয়েছেন, ‘মহাভারত মার্ডারস’ একটি থ্রিলার। বর্তমান সময়ে আবারও ফিরে আসে দুর্যোধনের মতো খল চরিত্র। প্রতিশোধের নেশায় সে একের পর এক খুন করে চলে। খুঁজে চলে দ্রৌপদী ও পঞ্চপান্ডবকে। চরিত্রগুলির আদল মহাভারত অবলম্বনে তৈরি হলেও তাদের মধ্যে রয়েছে আধুনিক চিন্তাধারা।

‘মহাভারত মার্ডারস’-এ প্রিয়াঙ্কা পুলিশ অফিসার রুকসানার ভূমিকায় অভিনয় করছেন যে তদন্ত করবে ‘মহাভারত মার্ডারস’-এর। রাজনৈতিক নেতা পবিত্র চট্টোপাধ্যায় (Pabitra Chatterjee)-র চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। রয়েছেন অর্জুন, রাজদীপ গুপ্ত (Rajdip Gupta), ঋষভ বসু (Rishav Basu) প্রমুখ। অক্টোবরের শেষ থেকেই শুরু হতে চলেছে ‘মহাভারত মার্ডারস’-এর শুটিং।

whatsapp logo