অন্তিম পর্যায়ের শ্যুটিংয়ে ‘রানীমা’ দিতিপ্রিয়ার সঙ্গে সেলফি তুললেন গোটা পরিবার, রইলো ছবি

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে ধীরে ধীরে এগিয়ে আসছে রানী রাসমণির জীবনের শেষ লগ্ন। তবে রানী রাসমণির মৃত্যু হলেও শেষ হচ্ছে না ধারাবাহিক। রানী রাসমণির মৃত্যুর পর দেখানো হবে উত্তর পর্ব।…

HoopHaap Digital Media

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে ধীরে ধীরে এগিয়ে আসছে রানী রাসমণির জীবনের শেষ লগ্ন। তবে রানী রাসমণির মৃত্যু হলেও শেষ হচ্ছে না ধারাবাহিক। রানী রাসমণির মৃত্যুর পর দেখানো হবে উত্তর পর্ব। কিন্তু রানী রাসমণির মৃত্যু মানেই ধারাবাহিক থেকে দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর বিদায়।

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধান দিন কয়েকের মধ্যেই দেখানো হবে। কিন্তু তার আগেই শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ধারাবাহিকে রানীমার মৃত্যু মানেই দিতিপ্রিয়ারও ট্র‍্যাক শেষ হয়ে যাচ্ছে। ফলে সেটে আর আসবেন না দিতিপ্রিয়া। এই কারণেই দিতিপ্রিয়ার জন্য মন খারাপ করছে বহু কলাকূশলীদের। ফলে সবাই মিলে কেতা মেরে দিতিপ্রিয়ার সঙ্গে মেমোরেবল সেলফি তুললেন। রানী দিতিপ্রিয়ার সাথে ছবি তুলেছেন তাঁর জামাই ‘মথুর’ গৌরব চট্টোপাধ্যায় (Gaurav chatterjee), ‘গদাই ঠাকুর’ সৌরভ (sourav), নাতি-নাতনী, মেয়েরা।

পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra prasad das) বললেন, দিতিপ্রিয়া তাঁদের কাছেই ছোট থেকে বড় হয়েছেন। ফলে তাঁকে ছাড়া সেট ফাঁকা মনে হবে। কিন্তু দিতিপ্রিয়া এখনও প্রথম দিনের মতোই ক্যামেরায় প্রাণবন্ত বলে জানিয়েছেন পর্ব পরিচালক অনির্বাণ মুখোপাধ্যায় (Anirban mukherjee)।

17 ই জুন চার বছর পূর্ণ করল ‘করুণাময়ী রানী রাসমণি’। লকডাউনের সময়টুকু ছাড়া টিআরপি চার্টেও ‘করুণাময়ী রানী রাসমণি’-র রেটিং ছিল যথেষ্ট ভালো। বলা ভালো, দিতিপ্রিয়ার জন্যই ধারাবাহিকের রেটিং ভালো থাকত। অনির্বাণের মতে, টানা চার বছর অভিনয় করে দিতিপ্রিয়া এখন অনেকটাই পরিণত।

এর আগে দিতিপ্রিয়াও বলেছিলেন, নির্মম বাস্তবকে মেনে তাঁকেও তাঁর ‘দ্বিতীয় বাড়ি’ ছাড়তে হবে। তবে শোনা যাচ্ছে, একটানা শুটিংয়ের পর দিতিপ্রিয়া একটু বিরতি নিতে চান।

Leave a Comment