BollywoodHoop Plus

সুশান্তের সঙ্গে কৃতির ‘রাবতা’, এটাই প্রথম ও শেষ দেখা ভাবতে পারেননি অভিনেত্রী

আজ ১৪ই জুন। এই তারিখ বলিউডের ইতিহাসে এক কালো দিন। ভারতের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput) এই দিনেই পৃথিবীকে বিদায় জানিয়েছিলেন। সুশান্তের স্মৃতিচারণ করতে গিয়ে নস্টালজিক হয়ে পড়লেন তাঁর প্রাক্তন প্রেমিকা এবং সহকর্মী কৃতি শ‍্যানন (kriti sanon)।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত সুশান্ত ও কৃতি অভিনীত ফিল্ম ‘রাবতা’ চার বছর পূর্ণ করল। এই উপলক্ষ্যে ‘রাবতা’ ফিল্মের ক্যামেরার পিছনের কিছু দৃশ্যের কোলাজ বানিয়ে একটি ভিডিও তৈরি করে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কৃতি। ভিডিওটি শেয়ার করে ‘রাবতা’-র একটি সংলাপ উদ্ধৃত করে কৃতী বলেন, তিনি যোগাযোগে বিশ্বাস করেন। তিনি বিশ্বাস করেন, যে মানুষদের সাথে তাঁর দেখা হওয়ার কথা, তাঁদের সাথে দেখা হবেই। সুশান্ত, দিনু ও ম্যাডক ফিল্মস-এর সাথে ‘রাবতা’ তৈরি হওয়ার ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

কৃতি লিখেছেন, সিনেমা হলে ফিল্ম আসে ও যায়। কিন্তু প্রত্যেক ফিল্মের সাথে জড়িয়ে থাকে কিছু স্মৃতি। মানুষের সঙ্গে যোগাযোগ মুহূর্ত তৈরী করে। পরবর্তীকালে সেই মুহূর্ত নিয়েই শিল্পীরা বাঁচেন। কৃতি বলেছেন ‘রাবতা’ সুশান্তের সঙ্গে তাঁর অন্যতম সেরা ও স্মরণীয় অভিজ্ঞতা হয়ে থাকবে। কিন্তু তিনি জানতেন না, সুশান্তের সঙ্গে এটাই তাঁর প্রথম ও শেষ দেখা। ‘রাবতা’ ফিল্মের সূত্রে সুশান্তের সঙ্গে কৃতির সম্পর্ক তৈরি হয়েছিল। সুশান্তের মৃত্যুর সময় সবাই যখন শোকপ্রকাশ করছিলেন, তখন নিশ্চুপ ছিলেন কৃতি।

সুশান্তের মৃত্যুর কয়েকদিন পরে এক আবেগঘন পোস্টে কৃতি বলেছিলেন, সুশান্ত তাঁকে দূরে সরিয়ে দিয়েছিলেন। কিন্তু চিরকাল সুশান্তের মঙ্গল কামনা করেছিলেন কৃতি। এমনকি কৃতি সুশান্তের শেষকৃত‍্যে উপস্থিত ছিলেন।