Hoop PlusRegional

Nayanthara: শারীরিক সম্পর্কের বিনিময়ে নায়িকা হওয়ার সুযোগ, ইন্ডাস্ট্রির কুকীর্তি ফাঁস করলেন নয়নতারা

কাস্টিং কাউচ শুধুমাত্র বিনোদন জগতের সমস্যা নয়। প্রায় সব ধরনের কর্মক্ষেত্রেই এই সমস্যা প্রকট। শুধু মেয়েরাই নন, পুরুষরাও কাস্টিং কাউচের শিকার। ‘মিটু’-ও কাস্টিং কাউচ বন্ধ করতে পারেনি। তবে বর্তমান কালে মহিলারা এই সমস্যার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন। এবার এই প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানালেন নয়নতারা (Nayanthara)।

বর্তমানে নয়নতারা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার। কিন্তু একসময় তাঁকেও শারীরিক সম্পর্কের বিনিময়ে কাজের প্রলোভন দেওয়া হয়েছিল। বরাবর নিজের প্রতিভায় বিশ্বাস করা নয়নতারা তা প্রত্যাখ্যান করেছিলেন। নয়নতারার মতে, ‘মিটু’ আন্দোলন হলেও কিছু চেনা মুখ সকলের আড়ালে একই রকম রয়ে গিয়েছেন। তাঁদের উদ্দেশ্য নারীদের হেনস্থা করা। ফলে কাস্টিং কাউচের সমস্যা মিটছে না। তবে তারকা হয়ে ওঠা নয়নতারা এখনও সেই নোংরা প্রস্তাবের কথা পুরোপুরি খোলসা করে সকলকে বলতে পারেন না তাঁর সংস্কারের কারণে।

2003 সালে মালয়ালম ফিল্ম ‘মানসিনক্কারে’-র মাধ্যমে অভিনয় জগতে নয়নতারার আত্মপ্রকাশ ঘটে। মালয়ালম ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ভাষায় একাধিক ফিল্মে অভিনয় করেছেন নয়নতারা। 2022 সালের 9 ই জুন পরিচালক বিঘ্নেশ শিবন (Vignesh Shivan)-কে বিয়ে করেন নয়নতারা। একই বছর অক্টোবর মাসে সারোগেসির মাধ্যমে তাঁদের যমজ সন্তানের জন্ম হয়।

আগামী দিনে ‘জওয়ান’-এ শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। এই ফিল্মটি পরিচালনা করেছেন অ্যাটলি। 2021 সালের সেপ্টেম্বর মাসে এই ফিল্মের শুটিং শুরু হলেও করোনা অতিমারীর কারণে তা বন্ধ হয়ে যায়। আগামী পয়লা ফেব্রুয়ারি থেকে ‘জওয়ান’-এর বাকি অংশের শুটিং শুরু হবে। পুণে, মুম্বই, চেন্নাই ও হায়দরাবাদে হবে এই ফিল্মের শুটিং।

whatsapp logo