Hoop PlusTollywood

Aparajita Adhya: অসহায় শিশুদের মুখে হাসি ফুটিয়ে নতুন বছর শুরু করতে চান অপরাজিতা আঢ্য

আর মাত্র কয়েক ঘন্টা বাকি, তারপরেই ঘড়ির নিয়মে পাল্টে যাবে সময়। শুরু হবে নতুন বছরের নতুন সম্ভবনা। যদিও ৩১ বা ১ এ কোনো ফারাক নেই, কিন্তু, মানুষ এই নতুন বছরকে কেন্দ্র করে নানান পরিকল্পনা করে, চারিদিক আলোয় আলোয় মেতে ওঠে, উৎসব মুখর হয়ে ওঠে প্রতিটা ঘর। পিকনিক, খাওয়া দাওয়া, আড্ডা সমস্ত কিছু চলে দেদার। এক্ষেত্রে অভিনেত্রী অপরাজিতা (Aparajita Adhya) তার নতুন বছর শুরু করতে চলেছেন একটু অন্যভাবে।

বছর শেষ ও নতুন বছর শুরুর দিকে বেশিরভাগ সেলিব্রিটি জাকজমক করে সেলিব্রেশন করে। বিভিন্ন মহলে চলে হাউস পার্টি, নাচা গানা। তবে, এবারে বিভিন্ন ক্লাব বন্ধ রেখেছে বর্ষবরণের উৎসব। করোনা সংক্রমণের কথা মাথায় রেখেই বিভিন্ন জায়গায় পুরোনো সচেতনতা ফিরে এসেছে। কড়াকড়ি ব্যবস্থা নিতে চলেছে প্রশাসন। বন্ধ থাকছে ধর্মীয় স্থান।

অপরাজিতা নিজে নতুন বছরে কোনো রকম গ্ল্যামারাস পার্টিতে থাকছেন না। বদলে তিনি নিচ্ছেন এক দারুন উদ্যোগ। বছরের শুরু থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান তিনি। সেইজন্য, বেশ কিছু শপিং করে রেখেছেন। বর্ষবরণের সময় সেই নতুন উদ্যোগ তিনি নেবেন সকলের সঙ্গে। কী রয়েছে অভিনেত্রীর প্ল্যানে?

জানা গিয়েছে, এই বছর তিনি অসহায় শিশুদের হাতে চকোলেট, বিস্কুট, কেক এবং মাথায় হুড দেওয়া জ্যাকেট তুলে দেবেন। উত্তর কলকাতার (North Kolkata) গিরিশ পার্ক এলাকায় পোশাক ও খাবার বিতরণ করবেন অপরাজিতা। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে বাচ্চাদের জন্য উপহারের ছবি পোস্ট করে লেখেন , “একটু খানি ব্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম”।

Related Articles