whatsapp channel

Swikriti Majumder: ‘মেয়েবেলা’ শেষ হতেই খোলামেলা অবতারে মৌ, প্রকাশ্য রাস্তায় তুললেন এমন ছবি

কয়েক মাস আগেও স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ নিয়ে চলেছে যথেষ্ট তোলপাড়। শাশুড়ি-বৌমার ঝগড়ার কাহিনী ও কূটকাচালিপূর্ণ চিত্রনাট্যের কারণে ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) সরে দাঁড়িয়েছিলেন ‘মেয়েবেলা’ থেকে। এই…

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগেও স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’ নিয়ে চলেছে যথেষ্ট তোলপাড়। শাশুড়ি-বৌমার ঝগড়ার কাহিনী ও কূটকাচালিপূর্ণ চিত্রনাট্যের কারণে ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) সরে দাঁড়িয়েছিলেন ‘মেয়েবেলা’ থেকে। এই বিতর্ক প্রসঙ্গে ধারাবাহিকের নায়িকা মৌ ওরফে স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)-এর মত ছিল, তাঁরা যেমন সমস্যাটি দেখাচ্ছেন, তেমনই তাঁরাই অ্যান্টিডটস দিচ্ছেন। কিন্তু শেষ অবধি সব জল্পনার অবসান ঘটিয়ে অফ এয়ার হয়ে যায় ‘মেয়েবেলা’। কারণ ধারাবাহিকের টিআরপি যথেষ্ট কম ছিল।

‘মেয়েবেলা’-র মৌ ওরফে স্বীকৃতি অবশ্য ধারাবাহিক অফ এয়ার হতেই বেরিয়ে পড়েছেন ঘুরতে। কিছুদিন আগেই গোয়া থেকে ঘুরে এসেছেন তিনি। তবে শুটিং থেকে বিরতি পেয়ে সামান্য ‘মি টাইম’ কাটাতে ভুললেন না স্বীকৃতি। বর্ষণমুখর কলকাতা মেঘলা আকাশ দেখেই বেরিয়ে পড়লেন লং ড্রাইভে। নিজেই সেই ছবি অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন স্বীকৃতি। ছবিতে স্বীকৃতিকে দেখা যাচ্ছে, গাড়ির বনেটের উপর বসে রয়েছেন। পরনে রয়েছে গোলাপি রঙের স্লিভলেস টপ ও সাদা রঙের হট প্যান্ট। উন্মুক্ত রয়েছে স্বীকৃতির মসৃণ পা। বাঁ পায়ে অ্যাঙ্কলেট পরে রয়েছেন তিনি। টপের সাথে হালকা ব্রাউন রঙের স্কার্ফ টিম আপ করেছেন স্বীকৃতি। হালকা গোলাপি রঙের লিপ বাম লাগিয়েছেন ঠোঁটে।

চোখ আবৃত রয়েছে কালো সানগ্লাসে। চুলে বান বেঁধেছেন স্বীকৃতি। বনেটের উপর বসে রয়েছেন তিনি। ফলে নিজের জুতো খুলে রেখেছেন। ছবিটি দিল্লি হাইওয়ের বুকে তোলা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে স্বীকৃতি শুধুমাত্র সাদা রঙের বর্ষণমুখর মেঘের একটি ইমোজি পোস্ট করেছেন। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে হিন্দি ফিল্ম ‘ফনা’-র আইকনিক গান ‘দেখো না’ ব্যবহার করেছেন স্বীকৃতি।

কিছুদিন আগেই ‘মেয়েবেলা’-র ডোডো ওরফে অর্পণ (Arpan)-এর সাথে একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন স্বীকৃতি। আপাতত ছোট পর্দা থেকে দূরে থাকতে চান তিনি। কাজ করতে চান ওয়েব সিরিজে এবং ফিল্মে। স্বীকৃতি চান, মৌকে ভুলে নতুন চরিত্রকে গ্রহণ করুন দর্শকরা।

whatsapp logo