Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বিদেশে খোলামেলা পোশাকে স্মৃতি তৈরিতে ব্যস্ত শ্রাবন্তী, সঙ্গী হলেন কে?

পুজো মিটতেই মন উড়ুউড়ু টলিউড নায়িকাদের। গত মাসেই কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। হবু বউমা দামিনী ঘোষের জন্মদিন উদযাপনের পাশাপাশি ঘোরাটাও ছিল উপলক্ষ্য। ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় এবং দামিনীর সঙ্গে পাটায়া, থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন তিনি। ছেলের প্রেমের ব্যাপারে খুবই ‘সাপোর্টিভ’ মা শ্রাবন্তী। হবু বউমা দামিনীকে বেশ পছন্দ করেন তিনি। কলকাতায় ফিরেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা শেষ হয়নি অভিনেত্রীর।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। ব্যক্তিগত এবং পেশাগত জীবনের পাশাপাশি কোথাও ঘুরতে গেলে সেখানকার ছবিও শেয়ার করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের কথা সবসময়ই ভাবেন তিনি। আর শ্রাবন্তীর শেয়ার করা পোস্টের জন্যই অপেক্ষা করে থাকেন তাঁর অনুগামীরা। ইনস্টাগ্রামে ৩০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। পাটায়ার জনপ্রিয় টুরিস্ট স্পটে দাঁড়িয়ে লেন্স বন্দি হয়েছেন তিনি। ঘিয়ে রঙা পালাজো প্যান্টের উপরে সাদা ব্রালেট পরেছেন শ্রাবন্তী। তার উপরে পরেছেন উজ্জ্বল গোলাপি রঙের অফ শোল্ডার কাফতান টপ। রোদে রীতিমতো ঝলসে উঠছে তাঁর গ্ল্যামারাস ত্বক। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘স্মৃতি তৈরি করার জন্যই ঘুরতে যেতে হয়’। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রাবন্তীকে। অভিনেত্রীও প্রাণ খুলে অক্সিজেন নিয়ে নিচ্ছেন নতুন কাজে ঝাঁপিয়ে পড়ার আগে।

উল্লেখ্য, আগামীতে বেশ কিছু প্রোজেক্ট অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর। আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। টলিউডে এই প্রথম এত বড় মাপের একটি প্রোজেক্ট হচ্ছে। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই।

Related Articles