whatsapp channel

Arijit Singh: এয়ারপোর্টে আচমকা স্ত্রীকে আদরে ভরিয়ে দিলেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

দুনিয়া কাঁপাচ্ছে বাংলা ছেলে- কথাটি ভালোভাবে মিলে যায় গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) সঙ্গে। বর্তমানে বলিউড থেকে টলিউড, তার গানেই পাগল দর্শককূল। প্রেমের গান হোক বা দুঃখের গান, কিংবা আনন্দে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

দুনিয়া কাঁপাচ্ছে বাংলা ছেলে- কথাটি ভালোভাবে মিলে যায় গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) সঙ্গে। বর্তমানে বলিউড থেকে টলিউড, তার গানেই পাগল দর্শককূল। প্রেমের গান হোক বা দুঃখের গান, কিংবা আনন্দে মেতে ওঠার গান- সব ধরণের সুরেই সাবলীল কণ্ঠে গান গেয়ে চলেন বাংলার এই ছেলে। দেশজোড়া ভক্তকূল এখন তার। নাম ছড়িয়েছে বিদেশেও। ভিনদেশে গিয়ে মাঝেমধ্যেই মঞ্চ কাঁপিয়ে দেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের অরিজিৎ। আর এবার চলতি বছর আইপিএল-এর উদ্বোধনী মঞ্চেও দেখা গেল গায়ককে। কিন্তু এই অনুষ্ঠানের আগেই অন্যভাবে ভাইরাল হলেন গায়ক।

Advertisements

আদতে মুর্শিদাবাদের এই গায়ক একজন মাটির মানুষ। সাদাসিধে আড়ম্বরহীন জীবন, পোশাকেও তার থাকেনা তেমন চাকচিক্য। এক্কেবারে সাধারণ জীবনযাপন করেন তিনি। আর এভাবে আরও বেশি করে ভক্তদের কাছাকাছি থাকেন তিনি। এছাড়াও এই প্লেব্যাক সিঙ্গার তার ব্যক্তিগত জীবনকে এতটা প্রচারের আলো পেতে দেননি। বরাবর স্পটলাইটের আড়ালেই রেখেছেন নিজের অর্ধাঙ্গিনী, সন্তান সহ গোটা পরিবারকে। তবে এবার তিনি স্ত্রীকে আপন করে নিলেন জনসমক্ষে। জীবনসঙ্গিনীকে সোহাগে আদরে ভরিয়ে দিলেন সকলের সামনেই। আর সেই মুহূর্তের ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

আইপিএল-২০২৩ -এর উদ্বোধনী অনুষ্ঠানে গান গাওয়ার জন্য আমন্ত্রিত শিল্পীদের তালিকায় ছিল অরিজিৎ সিংয়ের নাম। সেই মর্মে শুক্রবার সকালেই তিনি পৌঁছে যান আমেদাবাদে। তবে এক নন, স্ত্রীকে সঙ্গে নিয়েই গিয়েছেন তিনি। আমেদাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে সাদা পোশাকে, মাস্ক মুখে তাকে দেহরক্ষীদের ঘেরাটোপে বেরিয়ে আসতে দেখা যায়। তার থেকে কিছুটা আগে হাঁটছিলেন তার স্ত্রী কোয়েল সিং। এর মাঝে কিছুটা এগিয়ে গিয়ে স্ত্রীকে জড়িয়ে ধরেন গায়ক। আর তার এই ভালোবাসার আলিঙ্গনের মুহূর্তটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে।

Advertisements

প্রসঙ্গত, দীর্ঘ দু’বছর পর ২০২৩-এর আইপিএল-এ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয়েছে। করোনা অতিমারীর কারণেই বিগত মরশুমে এই অনুষ্ঠান কোনোবারে বাতিল করা হয়, কোনোবারে কাটছাঁট করা হয় অনুষ্ঠানে। তবে এবার খামতি নেই অনুষ্ঠানে। কারণ এই জমকালো অনুষ্ঠানে মঞ্চ মাত করলেন একাধিক শিল্পী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা