whatsapp channel

Abhika Malakar: স্কুল পাশ করার আগেই অন্তঃসত্ত্বা, কীভাবে ‘রাণী’ হয়ে উঠছেন অভিকা!

গল্পের খাতিরে ভিন্ন ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। বয়সের গণ্ডির বাইরে বেশি বয়স বা কম বয়সের চরিত্রেও অভিনয় করে থাকেন অনেকেই। বর্তমানে যেমন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika…

Avatar

Nirajana Nag

গল্পের খাতিরে ভিন্ন ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে হয় অভিনেতা অভিনেত্রীদের। বয়সের গণ্ডির বাইরে বেশি বয়স বা কম বয়সের চরিত্রেও অভিনয় করে থাকেন অনেকেই। বর্তমানে যেমন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar) অভিনয় করছেন একজন অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে। স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে নায়িকা রাণীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিরিয়ালে তাঁর চরিত্রটি অন্তঃসত্ত্বা। কিন্তু বাস্তবে অভিকার বয়স কত জানেন?

তরুণী মায়ের গল্প নিয়ে শুরু হয়েছে তোমাদের রাণী সিরিয়ালটি। এই ধারাবাহিকে দেখানো হবে, কীভাবে একজন মেয়ে কম বয়সে মা হওয়ার সঙ্গে সঙ্গে ডাক্তারও হয়ে উঠবে। তাই তরুণী অবস্থাতেই অন্তঃসত্ত্বা দেখানো হচ্ছে রাণী চরিত্রটিকে। প্রস্থেটিক মেকআপ দিয়ে বানানো হয়েছে রাণীর কৃত্রিম গর্ভ। নকল বেবি বাম্প নিয়েই শুটিং করছেন অভিকা। সিরিয়ালে তিনি অন্তঃসত্ত্বা, এদিকে বাস্তবে স্কুলের গণ্ডিটাও পেরোননি অভিকা।

Abhika Malakar: স্কুল পাশ করার আগেই অন্তঃসত্ত্বা, কীভাবে 'রাণী' হয়ে উঠছেন অভিকা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিকা বলেন, অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করতে তাঁর এক এক সময়ে মনে হচ্ছে যে তিনি হয়তো বাস্তবেই অন্তঃসত্ত্বা। এমনকি শুটের মাঝে যখন ব্রেক চলে, মেকআপ রুমে বসে থাকার সমমেও অন্তঃসত্ত্বা মহিলাদের মতোই সাবধানতা অবলম্বন করেন তিনি। দিনে প্রায় ১৪ ঘন্টা এমন ভাবে শুট করতে হয়। তাই অফস্ক্রিনের প্রভাব অনস্ক্রিনেও থেকে যায় তাঁর মধ্যে। এখন প্রস্থেটিকের কল্যাণে আর পেটে বালিশ বেঁধে শুট করতে হয় না তাঁকে। তবে অভিকা জানান, প্রস্থেটিকে তৈরি কৃত্রিম গর্ভটি বেঁধে তৈরি হতে ১৫ মিনিট মতো সময় লাগে তাঁর।

এর আগে অভিকা জানিয়েছিলেন, প্রথম প্রোমোতে তাঁকে অর্থাৎ রাণীকে অন্তঃসত্ত্বা দেখানো হয়েছিল। আর তা দেখেই তাঁর বাবা আবেগঘন হয়ে পড়েছিলেন। মেয়ে বাস্তবেও একদিন মা হবে, এটা ভেবেই আবেগ ধরে রাখতে পারেননি তাঁর বাবা। অভিকা জানান, শুধু দর্শকদের কাছে না, বাড়ির সবার কাছেও তিনি এখন রাণীই হয়ে উঠেছেন। তাঁর আসল নাম ধরে প্রায় কেউ ডাকেই না। আবার চরিত্রটি তিনি ভালো ভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন এটা ভেবেও ভালো লাগছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Arkaprovo (@lord_arkaprovo)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই