Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আমি পাগল নই, ঐশ্বরিক: শ্রাবন্তী চ্যাটার্জী

নববর্ষের গোড়াতেই মুক্তি পেয়েছে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। দীর্ঘদিন পর কৌশিক ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে কাজ করলেন শ্রাবন্তী। ফিল্মে তিনিই কাবেরী। সত্তরের দশকের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে বোনা গল্প ‘কাবেরী অন্তর্ধান’-এ বরাবরের মতোই প্রশংসিত শ্রাবন্তীর অভিনয়। জীবনের চড়াই-উতরাই-এর প্রভাব তিনি নিজের অভিনয়ে পড়তে দেননি। কারণ তিনি ঈশ্বরে বিশ্বাসী।

শ্রাবন্তী মনে করেন, জীবনের নেতিবাচক পরিস্থিতিতে ঈশ্বর মানুষকে লড়াইয়ের ক্ষমতা দেন। তাঁর সাম্প্রতিক ইন্সটাগ্রাম রিলেও নিজের এই মনোভাব তুলে ধরলেন নায়িকা। শ্রাবন্তীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের ফুলস্লিভ কো-অর্ড সেট। এই সেটে রয়েছে একটি সিকুইনড টিউব টপ। তার উপরে রয়েছে পার্পল রঙের ফুলস্লিভ শ্রাগ। শ্রাগটিও সিকুইনড। পোশাকের নিচের অংশে রয়েছে পার্পল রঙের প্লিটেড পালাজো। এই পোশাকের সাথে শ্রাবন্তীর গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস। হাতের আঙুলে রয়েছে ফ্লোরাল ডিজাইনের আংটি। চুলে পনিটেল বেঁধেছেন শ্রাবন্তী। হালকা মেকআপ করলেও ঠোঁটে রয়েছে গোলাপি রঙের লিপস্টিক। চারপাশে দেখা যাচ্ছে অনেকগুলি ডিস্কো বল। ভিডিওটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, তিনি পাগল নন, শুধু ঈশ্বরে বিশ্বাসী। অথবা তিনিই ঐশ্বরিক! এই ক্যাপশনের সাথে একটি এভিল ইমোজি জুড়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর অনুরাগীরা তাঁর ইন্সটাগ্রাম রিলের প্রশংসা করে লিখেছেন, তিনিই টলিউডের রানী। অনেকে তাঁকে রাজকুমারীও বলেছেন। অনেকে লিখেছেন, তাঁর উপর সবসময়ই ঈশ্বরের আশীর্বাদ রয়েছে।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত অনেকগুলি ফিল্ম মুক্তির অপেক্ষায়। এর মধ্যে রয়েছে রবীন নাম্বিয়ার(Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। রয়েছে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানি ( Om Sahani)। পাশাপাশি অঙ্কুশ (Ankush Hazra)-এর বিপরীতে একটি ফিল্মে অভিনয় করেছেন শ্রাবন্তী। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শ্রাবন্তী।

whatsapp logo