whatsapp channel

অঙ্কিতার সঙ্গে প্রেমের গুঞ্জনে সত্যিটা জানিয়ে দিলেন সৌম্যদীপ

‘জগদ্ধাত্রী’ বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের পাশাপাশি বেঙ্গল টপারও বটে। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা স্বয়ম্ভূ ও জগদ্ধাত্রীর অনস্ক্রিন রসায়ন জমাটি। তাঁরা দর্শকদের অন্যতম পছন্দের জুটি। তবে ইদানিং স্টুডিওপাড়ায় গুঞ্জন, জগদ্ধাত্রী ওরফে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘জগদ্ধাত্রী’ বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের পাশাপাশি বেঙ্গল টপারও বটে। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা স্বয়ম্ভূ ও জগদ্ধাত্রীর অনস্ক্রিন রসায়ন জমাটি। তাঁরা দর্শকদের অন্যতম পছন্দের জুটি। তবে ইদানিং স্টুডিওপাড়ায় গুঞ্জন, জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) ও স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee)-এর মধ্যে অফস্ক্রিন রসায়ন তৈরি হয়েছে। তাঁরা একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন। যদিও এই বিষয়ে অঙ্কিতা জানিয়েছেন, তাঁরা সকাল থেকে সকলে একসাথে থাকেন। একসাথে কাজ করেন। সেটে একসাথেই খাওয়া-দাওয়া করেন। তাছাড়া তাঁরা প্রায় সকলেই কাছাকাছি বয়সের। ফলে অনায়াসেই তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছে।

Advertisements

একই কথা বললেন সৌম্যদীপও। তিনি জানালেন, অযথাই তাঁর সাথে অঙ্কিতার সম্পর্কের গুঞ্জন রটানো হচ্ছে। একসাথে কাজ করতে গিয়ে তিনি ও অঙ্কিতা যথেষ্ট ভালো বন্ধু হয়ে উঠেছেন বলে জানালেন সৌম্যদীপ। তিনিও অঙ্কিতার মতো তাঁদের বন্ধুত্বের সম্পর্ককে প্রেমের নাম দিতে নারাজ। এই কথা শোনার পর অবশ্য তাঁদের অনুরাগীদের একাংশকে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভূর অনস্ক্রিন রসায়ন নিয়েই সন্তুষ্ট থাকতে হবে। গত সপ্তাহ অবধি ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি জি বাংলার টপার ছিল। কিন্তু তার আগের দুটি সপ্তাহ স্লট লিডার ছিল ‘ফুলকি’। এই নতুন শুরু হওয়া ধারাবাহিকটি বর্তমানে ‘জগদ্ধাত্রী’-র ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে।

Advertisements

অপরদিকে ‘জগদ্ধাত্রী’ ঘুরিয়েছে অঙ্কিতার কেরিয়ারের মোড়। একসময় পার্শ্ব চরিত্রে অভিনয় করতেন তিনি। একটি বিখ্যাত সিরিয়ালে অঙ্কিতা মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য সিলেক্ট হওয়ার পর শুটিং শুরুর আগের দিন জানতে পারেন, তিনি রিজেক্ট হয়ে গিয়েছেন। এরপরেই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে সিলেক্ট হয়েছিলেন অঙ্কিতা।

Advertisements

সৌম্যদীপের অভিনয়ে আত্মপ্রকাশ বাংলা ধারাবাহিক ‘ত্রিশূল’-এর হাত ধরে। দীর্ঘদিন ধরে মডেল হিসাবে তাঁর পরিচিতি থাকলেও ‘ত্রিশূল’-এ দক্ষ অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রমাণ করেছিলেন সৌম্যদীপ। বর্তমানে ‘জগদ্ধাত্রী’-তেও প্রশংসিত হচ্ছে তাঁর অভিনয়।

Advertisements

whatsapp logo
Advertisements