Hoop PlusTollywood

Dev-Kishmish: চাল-ডালের দাম না জেনেই সাংসদ হলেন কিভাবে! ফের ট্রোলের মুখে দেব

দেব (Dev) নির্মিত ‘গোলন্দাজ’, ‘টনিক’ , ‘কিশমিশ-এর চূড়ান্ত সফলতার সাথেই বাংলা দর্শকরা হলমুখী হয়েছেন। কিন্তু তবু এখনও অবধি দেবের বাংলা ডিকশন নিয়ে চিন্তার শেষ নেই নীতিবাগীশদের। এবার ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে দেব চাল-ডালের দাম না জানার কারণে আবারও ফিল্ডে নেমে গেছেন নীতিবাগীশরা।

সম্প্রতি দেব ও রুক্মিণী মৈত্র (Rukmini Moitra) তাঁদের নতুন ফিল্ম ‘কিশমিশ’-এর প্রচারে এসেছিলেন জি বাংলার গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড’-এ। কিন্তু ফিল্মে দেব অভিনীত চরিত্রটি মুদির দোকান চালায়। ফলে গেম শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) পরীক্ষা করেন, দেব সত্যিই কতটা চাল-ডালের দামের সঙ্গে ওয়াকিবহাল। দেব যথেষ্ট আত্মবিশ্বাসের সঙ্গে চালের দাম জানালেও দেখা যায়, তিনি ভুল বলেছেন। এই ভিডিওটি ভাইরাল হতেই শুরু হয় দেবকে নিয়ে ট্রোলিং।

জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। এরপরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, যে মানুষটি দেশের সেবা করবেন বলে ভোট চান, তিনি এটাই জানেন না যে, বাজারে এই মুহূর্তে কোন জিনিসের কত দাম! দেব বরং ভোটে না দাঁড়িয়ে ওই বোকা বোকা ফিল্মগুলি বানান। আরেকজন লিখেছেন, চাল-ডালের দাম না জেনে পার্লামেন্টে গিয়ে দেব কিভাবে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে সওয়াল করবেন! প্রসঙ্গত, দেব ঘাটালের তৃণমূল সাংসদ।

29 শে এপ্রিল বহু জল্পনার পর মুক্তি পেয়েছে ‘কিশমিশ’। এই ফিল্মে দেবের লুক নিয়ে হয়েছে পরীক্ষা-নিরীক্ষা। মুক্তির দিন থেকেই ‘কিশমিশ’ বক্স অফিসে সফলতা পেয়েছে।

whatsapp logo