whatsapp channel

Tiyasha Lepcha: নতুন ধারাবাহিক শুরুর আগে উদ্দাম নাচ ‘ইন্দিরা’ তিয়াশার

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) এখনও ইন্সটাগ্রামে তাঁর স্বামীর পদবী মুছে ফেলেননি। কিন্তু তবু তিনি স্বচ্ছন্দ ‘লেপচা' পদবীতেই। সুবান রায় (Suban Roy)-এর হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিয়াশা। কিন্তু প্রাক্তন স্বামীর তুলনায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) এখনও ইন্সটাগ্রামে তাঁর স্বামীর পদবী মুছে ফেলেননি। কিন্তু তবু তিনি স্বচ্ছন্দ ‘লেপচা’ পদবীতেই। সুবান রায় (Suban Roy)-এর হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তিয়াশা। কিন্তু প্রাক্তন স্বামীর তুলনায় আজ তিনিই অধিক বিখ্যাত। ইন্সটাগ্রাম রিল বানাতে পছন্দ করেন তিয়াশা। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে তাঁর একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

তিয়াশার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের হাই ওয়েস্ট রিপড ডেনিম। তার সাথে গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপ পরেছেন তিয়াশা। পায়ে রয়েছে সাদা রঙের স্নিকার্স। একটি বাগানের মধ্যে ‘ম্যায় তেরি কুইন’ গানটির সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিয়াশা। কাঁধ অবধি শর্ট হেয়ার খোলা রয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। তিয়াশার ভিডিও ইতিমধ্যেই পছন্দ করেছেন সাড়ে সাত হাজার ভিউয়ারস। তাঁর অনুরাগীরাও এককথায় তাঁকে বলেছেন ‘পরম সুন্দরী’।

Advertisements

Advertisements

গোবরডাঙার মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিয়াশা জি বাংলার একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। কিছুদিন সঞ্চালনা করেছিলেন ‘রান্নাঘর’। কিন্তু এর মধ্যেই তাঁর বিয়ে ভেঙে যায়। এই প্রসঙ্গে বিস্তারিত হয়ে তিয়াশা বলেছিলেন, তাঁর মরে যাওয়ার ইচ্ছা হয়েছিল। তবে আবারও নিজেকে সামলে কেরিয়ারের মূল স্রোতে ফিরেছেন তিনি।

Advertisements

স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই তিয়াশার আগমন ঘটতে চলেছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements