whatsapp channel

সদ্যই ব্রেকআপ হয়েছে জনপ্রিয় এই অভিনেতার, শৈশবের ছবি দেখে চিনতে পারছেন কি!

রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ইদানিং সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। সম্প্রতি কাশ্মীরে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) নির্মিত হিন্দি ধারাবাহিক ‘ঝনক’-এর শুটিংয়ে গিয়েছিলেন তিনি। সেখানে শুটিংয়ের ফাঁকে ট্রেকিং করতে গিয়ে বিপদের…

Avatar

Nilanjana Pande

রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ইদানিং সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। সম্প্রতি কাশ্মীরে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) নির্মিত হিন্দি ধারাবাহিক ‘ঝনক’-এর শুটিংয়ে গিয়েছিলেন তিনি। সেখানে শুটিংয়ের ফাঁকে ট্রেকিং করতে গিয়ে বিপদের সম্মুখীন হয়েছিলেন রণজয়। তবে কোনোমতে রক্ষা পেয়েছিলেন তিনি। বর্তমানে কলকাতার বাড়িতে ফিরেছেন রণজয়। আবারও তাঁর মুম্বই যাওয়ার কথা রয়েছে একটি অ্যাক্টিং ওয়ার্কশপ করতে। তবে এর মধ্যেই রণজয় নিজের শৈশবের কিছু মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

মফস্বলে বড় হয়েছেন রণজয়। তাঁকে বড় করে তুলেছেন রণজয়ের দিদা। দিদাকেই ‘মা’ বলে ডাকতেন তিনি। কয়েক বছর আগে রণজয়কে একা করে দিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন দিদা। তাঁর আদরের নাতির কাছে রেখে গিয়েছেন একরাশ স্মৃতি। কোনোদিনই পারিবারিক জীবন স্পটলাইটে আনার পক্ষপাতী নন রণজয়। তবে শৈশবস্মৃতির নস্টালজিয়া সত্যিই সুন্দর। সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবির কোলাজ ভিডিও তৈরি করে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন রণজয়। ছবিগুলির একটিতে দেখা যাচ্ছে কয়েক মাসের রণজয়কে। ছোট্ট শিশু গ্রে রঙের গামলায় বসে স্নান করতে ব্যস্ত। তবে মনে হয় তা তার মনঃপূত হয়নি। তাই মুখটা একটু গম্ভীর। এর পরের ছবিতে দিদার কোলে বসে ছোট্ট রণজয়।

একরত্তির গলায় ফুলের মালা, কপালে কাজলের টিপ ও গায়ে লাল জামা। এই সুন্দর মুহূর্তটি রণজয়ের অন্নপ্রাশনের। এরপরেই রয়েছে দশ-বারো বছর বয়সের রণজয়ের ছবি। একমুখ হাসি নিয়ে ছোট্ট ছেলেটি তাকিয়ে ক্যামেরার দিকে। পরের ছবিটি আবারও ছোটবেলায় ফিরে যাওয়া। কয়েক মাসের শিশু রণজয় উচ্ছ্বসিত। সেই প্রথমবার হয়তো তার ক্যামেরাবন্দি হওয়া। স্টুডিওয় তোলা এই ছবিতে রণজয়ের পরনে সাদা রঙের জামা। ছোট্ট দুটি পায়ে পরা কাপড়ের জুতো। পরের ছবিটি হঠাৎই বড় হয়ে যাওয়া রণজয়ের। পরনে সবুজ রঙের চেক শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার। মাথা ভর্তি কোঁকড়া চুল, ঠোঁটে মন জয় করা হাসি।

মূলতঃ এই সময় থেকেই শুরু হয়েছিল অভিনেতা হয়ে ওঠার লড়াই। একটি নামী প্রযোজনা সংস্থায় অডিশন দিয়ে অভিনয়ের ওয়ার্কশপ করার সুযোগ পেয়েছিলেন রণজয়। পাশাপাশি জুনিয়র আর্টিস্টের কাজ করতেন নিজের হাতখরচ চালাতে। এরপরের ছবিটি অনেক দূর এগিয়ে যাওয়া, অচেনা হয়ে যাওয়ার ছবি। ছবিতে রণজয়ের পরনে রয়েছে সাদা রঙের ভেস্ট। চুল ব্যাক কোম্ব করা। মুখে হাসি। নেপথ্যে শোনা যাচ্ছে কিছু কথা যা প্রকৃতপক্ষে রণজয়ের অনুভূতি। একসময় তাঁর মনে হত যাঁরা ভালো কথা বলেন, তাঁরা মানুষ হিসাবেও ভালো হন। কিন্তু সেই ভুল ভেঙে গিয়েছে রণজয়ের। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হাসির ইমোজি পোস্ট করলেও আদতে অনেক কিছুই বলে দিয়েছেন রণজয়।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo