Advertisements

Shraddha Das: ছোট্ট ব্লাউজে আঁটছে না যৌবন, শাড়িতেও বুকের ধুকপুক বাড়ালেন ‘বঙ্গতনয়া’ শ্রদ্ধা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

হিন্দি তথা বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রদ্ধা দাস (Shraddha Das)। বলিউডের লাস্যময়ী এবং সাহসী অভিনেত্রীদের মধ্যে তাঁর নাম বেশ পরিচিত। হিন্দিতে বেশি জনপ্রিয় হলেও বাংলাতেও কাজ করেছেন শ্রদ্ধা। তবে শ্রদ্ধার সবথেকে বেশি জনপ্রিয়তা নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। সম্প্রতি শ্রদ্ধার শেয়ার করা কিছু ছবি নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

ট্র্যাডিশনালের সঙ্গে মডার্নের মিশেলে একটি শাড়িতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। গাঢ় নীল প্রিন্টেড শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, স্মোকি আইজ, গ্ল্যাম মেকআপ আর ব্যাক ব্রাশ করা চুলে চরম হট লুকে ধরা দিয়েছেন তিনি। মেদ বিহীন, সুন্দর টানটান ফিগারে শ্রদ্ধার সৌন্দর্য আরোই উপচে পড়েছে। বিভিন্ন পোজে বেশ কয়েকটি ছবি তুলে শেয়ার করেছেন অভিনেত্রী। এর মধ্যেই ৮৬ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবি গুলিতে। নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন শ্রদ্ধার রূপে।

ইনস্টাগ্রামে ২.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে শ্রদ্ধার। বিভিন্ন ফটোশুটের ছবি থেকে শুরু করে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেন তিনি। বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব কতটা তা সকলেই জানেন। তাই শ্রদ্ধাও ইনস্টাগ্রামে যথেষ্ট সক্রিয় থাকেন এবং যথেষ্ট গুরুত্ব দিয়ে বিচার করেন। নেটনাগরিকরাও অপেক্ষা করে থাকেন শ্রদ্ধার ছবি, ভিডিও দেখার জন্য। আর কোনো পোস্ট শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল, শ্রদ্ধা নাকি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন তিনি। এও শোনা গিয়েছিল, চলতি বছরের গ্রীষ্মেই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা। বলিউডে ‘লাহোর’ ছবির মাধ্যমে পা রাখেন তিনি। ‘রয়েল বেঙ্গল টাইগার’ বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি। পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিতেও অভিনয় করেছেন শ্রদ্ধা দাস।

 

View this post on Instagram

 

A post shared by Shraddha Das (@shraddhadas43)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow