Bengali SerialHoop Plus

Annwesha Hazra: পর্দায় একে অপরের চরম শত্রু হলেও রিনির জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন ‘উর্মি’ অন্বেষা

নভেম্বর মানেই মিষ্টি ঠান্ডার আগমনের পূর্বাভাস। এইসময় নানান সবজি, ফল, গুড়ের খাবারের রমরমা। ঠিক এই সময় যাদের জন্মদিন হয় তাদের তো কেল্লাফতে। কিন্তু, খাবার কথা থাক, আজ জন্মদিন অভিনেত্রী ‘মিশমী’র (Mishmee Das)। বর্তমানে তিনি ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের রিনি চরিত্রে রয়েছেন। বাংলা ধারাবাহিক জগতে মিশমী’র এটাই প্রথম হাতেখড়ি নয়, এর আগেও বহু ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করেছেন, কিন্তু এই গল্পে উর্মি ওরফে অন্বেষার (Annwesha Hazra) সঙ্গে তার আদায় কাচকলায়। একে অপরের বিশাল শত্রু।

পর্দায় যাই কিছু হোক, বা ঝাটাপিটা করে বিদায় করুক না কেন উর্মি, বাস্তবে দুজনের মধ্যে বেশ সখ্যতা রয়েছে। জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি উর্মি ওরফে অন্বেষা। এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী অন্বেষা হাজরা লেখেন, “টেলিকাস্ট তো রোজই দেখি, বিশ্বাস কর এই কদিনের এপিসোড গুলো দেখছিলাম, টেলিকাস্ট দেখে এটাই মনে হচ্ছে তোকে সেলাম ভাই …“আমরা তো জানি কতো টা শরীর খারাপ নিয়ে তুই শুটিং করছিস, অ্যাকশন বলা মানেই নিজের সমস্ত এনার্জি দিয়ে তুই “মিশমী” থেকে “রিনি” হয়ে উঠিস…।”

যেহেতু মিশমী অনেকদিন ধরেই অভিনয়ে জগতের সঙ্গে যুক্ত তাই তাকে সিনিয়র বলতে কুণ্ঠাবোধ করেননি অন্বেষা। যদিও অন্বেষা এই ধারাবাহিকের আগে বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন, যেমন – ‘কাজললতা’, ‘বৃদ্ধাশ্রম’, ‘চুনি পান্না’র মতো ধারাবাহিকে তাকে দেখা গিয়েছে। এছাড়াও, ‘ঠাকুমার ঝুলি’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তে একটা করে গল্পে কাজ করেছিলেন তিনি। তবে এই ধারাবাহিকে কাজ করে অন্বেষা এখন বাংলার দর্শকদের পাগলী মেয়ে।

তাহলে কি জবাব এলো অভিনেত্রী মিশমী’র থেকে? বার্থডে গার্ল নিজেও আবেগপ্রবণ হয়ে পাল্টা জবাবে লেখেন, “ভালবাসি ভাই। অনেকে ধন্যবাদ তোকে। কাঁদিয়ে দিলি তুই।”

whatsapp logo