Hoop PlusTollywood

Yash-Madhumita: ৫ বছর পর একসঙ্গে ‘যশমিতা’, মাঝে দীর্ঘ দূরত্বের কারণ এলো প্রকাশ্যে

সেই ২০১৩, সেইসময় যশ ও মধুমিতা ছোটপর্দায় প্রথম জুটি বাঁধেন। দর্শকদের মনে ধরে এই জুটির কেমিস্ট্রি। ‘বোঝে না সে বোঝে না’ দিয়ে যাত্রা শুরু করলেও এই জুটিকে আর কোথাও দেখা যায় নি। দর্শকদের চাহিদা ছিল অরণ্য ও পাখি আবার নতুন কিছু করুক। কিন্তু, ‘বোঝে না সে বোঝে না’ র পর পাখি ওরফে মধুমিতার জীবন অন্যদিকে এগোয়, যশের জীবনও।

বহু বছর পর এই জুটিকে একসঙ্গে ক্যামেরা বন্দী করে এস ভি এফ SVF. দুজন মিলে আসছে ‘ও মন রে’ মিউজিক ভিডিও নিয়ে svf এর ব্যানারে। আজ ১৫ ই আগস্ট। এই মিউজিক ভিডিওর রিলিজ ডেট আজকেই। আজকের দিনেই সাড়ম্বরে মুক্তি ‘যশমিতা’র রসায়ন। কিছুদিন আগেই এই মিউজিক ভিডিওর প্রমো দেখতে পেয়েছেন অনেকে, এবার পালা গোটা ভিডিওটির।

এদিন স্মৃতিমেদুর অনুরাগীদের উদ্দেশে মধুমিতা বলেন, “আমরা বহু দিন আগে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলাম পাখি এবং অরণ্য হিসেবে। পাঁচ বছর পর আমরা আবার একসঙ্গে ফিরলাম। দু’জনের মধ্যেই অনেক পরিবর্তন এসেছে। তবে কাজে তার ছাপ পড়েনি।” যশ নিজেও উত্তর করেছেন তাদের এই লম্বা গ্যাপ প্রসঙ্গে।

যশের কথায়, “মানুষ আমাদের একসঙ্গে দেখতে চেয়েছিলেন জানি। অনেক বার কথা হয়েও শেষমেশ হয়ে ওঠেনি।” পর্দার অরণ্য আরো পরিষ্কার ভাবে বলেন, “কখনও নায়ক রাজি হয়নি, কখনও আবার নায়িকা রাজি হয়নি। আবার এমনও হয়েছে যে প্রযোজক রাজি হননি”। অবশেষে মুক্তি পাচ্ছে ‘ও মন রে’ মিউজিক ভিডিও অ্যালবাম। এই মিউজিক ভিডিওর গানের কথা লিখেছেন ও গেয়েছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী তনবীর ইভান। ভিডিয়োটি পরিচালনার দায়িত্ব সামলেছেন কোরিওগ্রাফার – পরিচালক বাবা যাদব।

whatsapp logo